• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৫
ads
সৈয়দ আশরাফ স্বরণে মালয়েশিয়া যুবলীগের শোকসভা

কিংবদন্তি রাজনৈতিক, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী মরহুম সৈয়দ আশরাফুল ইসলাম এমপির আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও শোকসভা আয়োজন করেছে মালয়েশিয়া আওয়ামী যুবলীগ

ছবি : বাংলাদেশের খবর

প্রবাস

সৈয়দ আশরাফ স্বরণে মালয়েশিয়া যুবলীগের শোকসভা

  • প্রকাশিত ০৮ জানুয়ারি ২০১৯

আশরাফুল মামুন

কিংবদন্তি রাজনৈতিক, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী মরহুম সৈয়দ আশরাফুল ইসলাম এমপির আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও শোকসভা করেছে মালয়েশিয়া আওয়ামী যুবলীগ।

গত রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুরস্থ আওয়ামী যুবলীগের কার্যালয়ে আল মামুনের পবিত্র কোরআন তেলাওয়াত ও ১ মিনিট নিরবতা পালনের মধ্যে দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে মাসুদুল আলম রনি ও মাহবুবুর রহমান রুবেলের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক অহিদুর রহমান অহিদ এবং সভাপতিত্ব করেন মালয়েশিয়া যুবলীগের যুগ্ন-আহবায়ক মনসুর আল বাশার সোহেল।

এ সময় শোকসভায় বক্তব্য রাখেন, মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন- আহবায়ক রাসেদ বাদল, সদস্য কবি আলমগীর হোসেন, যুবলীগ নেতা আশরাফুল ইসলাম সোহেল, সাইফুল ইসলাম,যুবলীগ নেতা আমানুল্লাহ আমান, যুবলীগ নেতা রেজাউল ইসলাম লায়ন, মোস্তফা তালুকদার হাবিবুর রহমান, সফিকুর রহমান প্রমূখ।

সভায় বক্তারা সৈয়দ আশরাফুল ইসলামের বর্নাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে প্রশংসাসূচক আলোচনা করেন এ সময় তারা বলেন তিনি সরকারের ১ জন মন্ত্রী এবং ক্ষমতাধর ব্যাক্তি হয়েও সাধারণ জীবনযাপন করে গেছেন যা অনুকরণীয়। বক্তারা আরো বলেন,মন্ত্রী হওয়ার পর সম্পদ বাড়ে আর সৈয়দ আশরাফ এর বেলায় কমেছে। পরে তার রুহের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়।

এসময় সভায় আরো উপস্থিত ছিলেন,  শফিকুর রহমান, হুমায়ুন কবির, মামুনুর রশিদ,দিদারুল আলম,আকাব্বর মাহমুূদ,সেলিম সর্দার, রিসাদ বিন আবদুল্লাহ হৃদয়,দেলোয়ার হোসেন, তরিকুল ইসলাম, জালাল উদ্দিন সেলিম, রায়হান কবির, তারেকুজ্জামান মিতুল, জাকির হোসেন, কামরুজ্জামান, তোফাজ্জল,সফিকুল ইসলাম সহ মালয়েশিয়া আওয়ামী যুবলীগ নেতা কর্মী ও বিপুল সংখ্যাক প্রবাসী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads