• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
ads
মালয়েশিয়া আওয়ামী লীগের দোয়া ও আলোচনা সভা

গতকাল কুয়ালালামপুরের একটি হোটেলে মালয়েশিয়া আওয়ামী লীগের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

ছবি : বাংলাদেশের খবর

প্রবাস

স্বাধীনতা দিবস উপলক্ষে

মালয়েশিয়া আওয়ামী লীগের দোয়া ও আলোচনা সভা

  • আশরাফুল মামুন
  • প্রকাশিত ০১ এপ্রিল ২০১৯

৪৮তম মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে মালয়েশিয়া আওয়ামীলীগের আহবায়ক কমিটির দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার রাত ৮ টায় কুয়ালালামপুরের একটি হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ওহিদুর রহমান ওহিদের সভাপতিত্বে সঞ্চালনা করেন আহবায়ক কমিটির সদস্য শফিকুর রহমান চৌধুরী। আওয়ামী লীগের মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক হারুন মিয়াজীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সকল শহীদ ও সম্প্রতি অগ্নিকাণ্ডে নিহতদের স্বরণে ১ মিনিট নিরবতা পালন ও শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদ ও অগ্নিকাণ্ডে নিহতদের আত্নার মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক, এ কামাল হোসেন চৌধুরী, মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য যথাক্রমে , হুমায়ুন কবির, নুর মোহাম্মদ ভূঁইয়া, মাসুদ রানা, প্রকৌশলী রাহাত উত জামান, শাখাওয়াত হোসেন, শ্রমিকলীগের সাবেক আহবায়ক, সোহেল বিন রানা, আওয়ামীলীগের মহানগর কমিটির সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, মহানগর শাখা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, সোহেল আকন ও আল মদিনা ইউনিভার্সিটি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ডলারঞ্জন দাস সহ আরো অনেকে।

অনুষ্ঠানে বক্তারা, ২৬ শে মার্চ কালো রাত কে আন্তর্জাতিক ভাবে গনহত্যা দিবস হিসাবে স্বীকৃতি প্রদানের দাবি জানানো হয়। এ সময় বক্তারা বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে চারদিকে একের পর ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন এবং এর পেছন কোন নাশকতা বা গাফিলতি খোঁজে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের অনুরোধ করা হয়।

দোয়া ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য, হুমায়ূন কবির আমির, হাবিবুর রহমান ও প্রদীপ কুমার বিশ্বাস, নিলায় প্রাদেশিক আওয়ামী লীগের সভাপতি, রানা রাকিব, মালয়েশিয়াস্থ বাংলাদেশ কমিউনিটির নেতা মোঃ আলী আব্দুল ওয়াহিদ, মালয়েশিয়া বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি, আনোয়ার হোসেন, বাবলা মজুমদার সহ প্রবাসীরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads