• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
ads
মালয়েশিয়াস্থ জয়যাত্রা ফাউন্ডেশনের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

মালয়েশিয়াস্থ জয়যাত্রা ফাউন্ডেশনের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

ছবি : বাংলাদেশর খবর

প্রবাস

মালয়েশিয়াস্থ জয়যাত্রা ফাউন্ডেশনের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

  • আশরাফুল মামুন
  • প্রকাশিত ০২ এপ্রিল ২০১৯

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করেছে মালয়েশিয়া জয়যাত্রা ফাউন্ডেশন।

গতকাল সোমবার রাত ৯ টায় মালয়েশিয়া জয়যাত্রা ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ মনির দেওয়ানের সভাপতিত্বে কুলালামপুরের বুকিত বিনতান রসনা বিলাস রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়া জয়যাত্রা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ তারেকুজ্জামান চৌধুরী মিতুল ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাহবুবুর রহমান রুবেলের অনুষ্ঠান পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি ও মালয়েশিয়া জয়যাত্রা ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ মুকবুল হোসেন মুকুল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগের সহসভাপতি দাতু আকতার ,আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনির, বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়ার সভাপতি এস এম রহমান পারভেজ, মালয়েশিয়া সেচ্ছাসেবক লীগের সভাপতি বিএম বাবুল হোসেন, মালয়েশিয়া আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জহিরুল ইসলাম জহির, মালয়েশিয়া জয়যাত্রা ফাউন্ডেশন সিনিয়র সহসভাপতি রতন দত্ত।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, মালয়েশিয়া জয়যাত্রা ফাউন্ডেশন এর যুগ্ম-সাধারণ সম্পাদক সবুজ, রাসেল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আল আমিন ডলার, আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক অলিল ফরায়জী প্রমুখ।

প্রথমে কোরান তিলাওয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। শহীদদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর বলেন, জয়যাত্রা ফাউন্ডেশন প্রবাসীদের ভালোবাসায় সামনে এগিয়ে যাচ্ছে। মালয়েশিয়া প্রবাসীদের আন্তরিকতা ও ভালোবাসায় এই সংগঠন মালয়েশিয়া প্রবাসীদের যেকোন সমস্যা নিরসনে কাজ করে যাবে। এই জন্য আপনাদের সার্বিক সহযোগিতা একান্তভাবে কামনা করছি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads