• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫
ads
আহত বিমানের পাইলটসহ অন্যরা রাতে দেশে ফিরছেন

ছবি : সংগৃহীত

বিদেশ

আহত বিমানের পাইলটসহ অন্যরা রাতে দেশে ফিরছেন

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১০ মে ২০১৯

মিয়ানমারে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ দুর্ঘটনায় আহত পাইলট ও কেবিন ক্রু, গ্রাউন্ড ইঞ্জিনিয়াররা দেশে ফিরছেন। একইসঙ্গে ওই ফ্লাইটে দেশে ফিরবেন দুর্ঘটনায় আহতরাও।

শুক্রবার (১০ মে) তাদের দেশে আনতে বিকেলে সাড়ে ৩টায় ইয়াংগুন গেছে বিমানের একটি বিশেষ ফ্লাইট। বিষয়টি নিশ্চিত করেছেন বিমানের জনসংযোগ শাখার জিএম শাকিল মেরাজ।

তিনি বলেন, চিকিৎসকদের পরামর্শ ও মিয়ানমারের আনুষ্ঠানিকতা শেষে বিশেষ ফ্লাইটটি রাতে ঢাকায় ফিরবে।

তিনি বলেন, পাইলট, কেবিন ক্রু, গ্রাউন্ড ইঞ্জিনিয়ারদের ফিরয়ে আনতে একটি বিশেষ ফ্লাইট শুক্রবার মিয়ানমার যাচ্ছে। একই সঙ্গে আহত যারা আসতে চাইবেন তাদেরও ফিরিয়ে আনা হবে।

মিয়ানমারে বিমান দুর্ঘটনায় আহত ১২ জন চিকিৎসকের পরামর্শে দেশে ফিরতে ইচ্ছুক। তবে এদের মধ্যে ৫ জন হুইলচেয়ারে ও ৭ জনকে বিশেষ মেডিকেল সাপোর্টসহ স্ট্রেচারে করে আনতে হবে।

প্রসঙ্গত, বুধবার (৮ মে) সন্ধ্যায় মিয়ানমারের ইয়াঙ্গুন বিমানবন্দরে বৈরী আবহাওয়ার মধ্যে অবতরণ করতে গিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট রানওয়ে থেকে ছিটকে পড়ে।

দুর্ঘটনার শিকার বিমানটিতে পাইলট, ক্রুসহ ৩৫ যাত্রী ছিলেন বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। তাদের মধ্যে ইয়াঙ্গুনে চিকিৎসাধীন ১৮ জনের মধ্যে চারজনকে বৃহস্পতিবার সকালে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads