• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
মেক্সিকোতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২৩

ছবি : সংগৃহীত

বিদেশ

মেক্সিকোতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২৩

  • আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিত ৩০ মে ২০১৯

মেক্সিকোতে একটি বাস এবং কার্গো ট্রাকের সংঘর্ষে অন্তত ২৩ জন নিহত হয়েছেন। এছাড়া আরো অন্তত ৩০ জন আহত হওয়ার খবর নিশ্চিত করেছে স্থানীয় গণমাধ্যম।

মার্কিন গণমাধ্যম সিএনএন এক প্রতিবেদনে জানায়, ক্যাথোলিক তীর্থযাত্রীদের নিয়ে মেক্সিকোর পূর্বাঞ্চলে যাচ্ছিল ওই বাসটি। মাঝপথেই পুয়েবলা এবং ওরিযাবা শহরের মধ্যবর্তী স্থানে দুর্ঘটনা ঘটে।

আরেক মার্কিন গণমাধ্যম নিউইয়র্ক টাইমস জানায়, স্থানীয় সময় সকাল ১০টায় দেশটির ভেরাক্রুজ রাজ্যে এ দুর্ঘটনা ঘটে। বাস এবং কার্গো ট্রাকের মধ্যে সংঘর্ষের পরই সেগুলোতে আগুন ধরে যায়। তবে তারা ২১ জন নিহত হওয়ার খবর নিশ্চিত করেছে।

ভেরাক্রুজের সিভিল প্রোটেকশন ডিপার্টমেন্ট জানায়, আহত ৩০ জনকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার কারণ সম্পর্কে স্থানীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, বাসের ব্রেক কাজ না করায় দুর্ঘটনা ঘটে। কিন্তু পরবর্তীতে ভেরাক্রুজ রাজ্যের সিভিল প্রোটেকশন ডিপার্টমেন্টের এক মুখপাত্র জানান, বাসের নয়, ট্রাকের ব্রেক কাজ না করায় সংঘর্ষ হয়।

দুর্ঘটনার পর ভেরাক্রুজ রাজ্য সরকার এক টুইটার পোস্টে জানায়, দুর্ঘটনা সংক্রান্ত সবকিছু দেখাশোনা করবে ভেরাক্রুজ সরকারের টাস্ক-ফোর্স। এই মর্মান্তিক ঘটনায় ক্ষতিগ্রস্তদের সহায়তা দিয়ে যাচ্ছি আমরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads