• বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৫
ads
মালয়েশিয়ায় ‘ডিএক্সএন’ এর উদ্যেগে বাংলাদেশ সম্মেলন অনুষ্ঠিত

ডিএক্সএন কোম্পানির উদ্যেগে বাংলাদেশ সম্মেলন অনুষ্ঠিত

ছবি : বাংলাদেশের খবর

প্রবাস

মালয়েশিয়ায় ‘ডিএক্সএন’ এর উদ্যেগে বাংলাদেশ সম্মেলন অনুষ্ঠিত

  • আশরাফুল মামুন
  • প্রকাশিত ০৯ জুলাই ২০১৯

মালয়েশিয়ায় বিশ্ববিখ্যাত হারবাল পন্য উৎপাদনকারী ডিএক্সএন কোম্পানির উদ্যেগে বাংলাদেশ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মালয়েশিয়ার কুয়ালামাপুর ইন্টারন্যাশনাল হোটেলের বলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জনাব হারুন অর রশিদের সভাপতিত্বে যৌথভাবে সঞ্চালনা করেন মোঃ ইকবাল ও মোঃ শামীম এবং প্রধান অথিতি ছিলেন ডিএক্সএন এর প্রতিষ্ঠাতা ও সিইও দাতু শ্রী ডাঃ লিম সিয়ো জিন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চীফ মার্কেটিং অফিসার মিঃ হং চিং থিয়ো, ইন্টারন্যাশনাল মার্কেটিং ডাইরেক্টর মিঃ আশিষ জাসানী, ক্রাউন এ্যাম্বাসেডর মিঃ লি জি কাও, সিনিয়র ক্রাউন ডায়মন্ড সেলিমুর রহমান, ক্রাউন ডায়মন্ড দেলোয়ার হোসেন,

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশে ডিএক্সএন এর ফ্যাক্টরী নির্মান করা হবে এবং এসময় বিভিন্ন দেশ থেকে সম্মেলনে যোগদানকারীদের উদ্যেশ্যে অনুরোধ করে বলেন সংশ্লিষ্ট দেশের আইন ও নিয়মকানুন মেনে অবসর সময়ে ডিএক্সএন এর পন্য ব্যবহার করে বিশ্বব্যাপি শেয়ার করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার মাধ্যমে আজীবন অর্থনৈতিক ভাবে নিজের পরিবার কে স্বাবলম্বী করতে পারবেন। এসময় অন্যন্যা বক্তারা আরো বলেন, বর্তমান প্রতিযোগিতামুলক বিশ্বে ওয়ান ওয়াল্ড ওয়ান মোমেন্ট কনসেপ্ট এর মাধ্যমে মালয়েশিয়ার ডাইরেক্ট কোম্পানি ডিএক্সএন বিশ্ব মানবতার স্বাস্থ্য ও অর্থনৈতিক সমৃদ্ধির লক্ষ্যে ১৯৯৯ সাল থেকে বিশ্বের প্রায় ১৯০ টি দেশে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তারা আরো বলেন, এই কোম্পানির সাথে বহু সংখ্যাক বাংলাদেশী প্রবাসী মধ্যপ্রাচ্য, এশিয়ার ও ইউরোপের বিভিন্ন দেশ সম্পৃক্ত হয়ে সুস্বাস্থ্য এবং অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জন করছে।

এসময় দেশ বিদেশ থেকে আরো উপস্থিত ছিলেন, গোল্ড ডায়মন্ড ফয়সাল খান, ত্রিপল ডায়মন্ড আলাউদ্দিন সুমন, ত্রিপল ডায়মন্ড আতাউল্লাহ আবদুর রশিদ, ডবল ডায়মন্ড হাফেজ মঈন উদ্দিন, সিনিয়র স্টার ডায়মন্ড মমিন খান, সিনিয়র স্টার ডায়মন্ড আঃ রাজ্জাক, এক্সিকিউটিভ স্টার ডায়মন্ড সফিকুল ইসলাম, স্টার ডায়মন্ড তাজ উদ্দিন, স্টার ডায়মন্ড সোহেল রানা, স্টার ডায়মন্ড সঞ্জয় বাবু, স্টার ডায়মন্ড নুরুল্লাহ প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads