• মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৪
ads
বেঞ্চে বসা নিয়ে জবি ছাত্রকে পুলিশের মারধর, বিক্ষোভ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

সংরক্ষিত ছবি

বাংলাদেশ

বেঞ্চে বসা নিয়ে জবি ছাত্রকে পুলিশের মারধর, বিক্ষোভ

  • জবি প্রতিনিধি
  • প্রকাশিত ০৩ জুন ২০১৮

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে পুলিশ বক্সের বেঞ্চে বসাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক কর্মীকে আটকের পর মারধর করেছে পুলিশ। এ ঘটনায় ছাত্রলীগ কর্মীরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে পুলিশ বক্সের বেঞ্চে বসার সময় জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের সমর্থক কামরুলের গায়ে দায়িত্বরত পুলিশ কনস্টেবলের বন্দুকের ধাক্কা লাগে। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে কোতোয়ালি থানার এসআই সুমন কামরুলকে পুলিশের ভ্যানে তুলে ব্যাপক মারধর করেন। প্রতিবাদে ছাত্রলীগ কর্মীরা জবির প্রধান ফটক অবরোধ করে বিক্ষোভ করতে থাকেন। খবর পেয়ে জবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেন। পরে কামরুলকে ছেড়ে দেয় পুলিশ।

জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বলেন, ভুল বোঝাবুঝি হয়েছিল। এ জন্য পুলিশ অফিসার এসে সরি বলেছেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নূর মোহাম্মদ বলেন, এ বিষয়ে আমি ডিসির সঙ্গে কথা বলেছি। উনি ওই পুলিশ অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

কোতোয়ালি জোনের এসি বদরুল হাসান রিয়াদ বলেন, আমাদের সবার উপস্থিতিতে বিষয়টি সমাধান করা হয়েছে। কারো মনেই কোনো কষ্ট নেই বলে তিনি জানান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads