• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪
ads
পায়ের হাড় ভেঙে হাসপাতালে ভর্তি মন্ত্রী মেনন

মাজকল্যাণ মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন

সংরক্ষিত ছবি

বাংলাদেশ

পায়ের হাড় ভেঙে হাসপাতালে ভর্তি মন্ত্রী মেনন

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৬ জুলাই ২০১৮

সকালে হাঁটতে বেরিয়ে পিছলে পড়ে বাম পায়ের হাড় ভেঙে হাসপাতালে ভর্তি হয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানীর মিন্টো রোডে নিজ বাসভবনের সামনে দুর্ঘটনার শিকার হন তিনি। আহত মন্ত্রী বর্তমানে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান জানান, ৪ নম্বর মিন্টো রোডের সরকারি বাংলো থেকে প্রতিদিনের মতো ভোরে একা হাঁটতে বেরিয়ে ছিলেন মন্ত্রী। বৃষ্টি হওয়ায় শ্যাওলাযুক্ত রাস্তায় হঠাৎ পিছলে পড়ে যান তিনি। এতে তার বাম পায়ের হিপ জয়েন্টে প্রচণ্ড আঘাত লাগে। তাৎক্ষণিকভাবে মন্ত্রীকে স্কয়ার হাসপাতালে নিয়ে এক্স-রে করালে তার বাম পায়ের কোমরসংলগ্ন হাড় ভেঙে গেছে বলে জানান চিকিৎসকরা। তারা এ জন্য অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন। আগামী দুই তিন দিনের মধ্যে মন্ত্রীর অস্ত্রোপচার করা হবে। রাশেদ খান মেনন তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন বলে জানিয়েছেন জনসংযোগ কর্মকর্তা মাইদুল।

২০১৪ সালের ৫ জানুয়ারির সংসদ নির্বাচনে বিজয়ী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রীর দায়িত্ব পান। চলতি বছরের ৩ জানুয়ারি মন্ত্রিসভায় রদবদলে তাকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads