• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫
ads
ছেলের গাড়িতে হাওর ঘুরলেন রাষ্ট্রপতি

চালক এমপি, যাত্রী রাষ্ট্রপতি

সংগৃহীত ছবি

বাংলাদেশ

ছেলের গাড়িতে হাওর ঘুরলেন রাষ্ট্রপতি

  • তোফায়েল আহমেদ, অষ্টগ্রাম (কিশোরগঞ্জ)
  • প্রকাশিত ২৬ সেপ্টেম্বর ২০১৮

পাঁচ দিনের হাওর সফরের দ্বিতীয় দিন গতকাল মঙ্গলবার অষ্টগ্রাম উপজেলার নির্মাণাধীন বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। ছেলের গাড়িতে অষ্টগ্রাম থেকে নোয়াগাঁও ও অষ্টগ্রাম-কাস্তুল-ভাতশালা রাস্তার কাজ পরিদর্শন করেন।

গতকাল মঙ্গলবার রাষ্ট্রপতিপুত্র ও স্থানীয় এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক নিজে গাড়ি চালিয়ে রাষ্ট্রপতিকে অষ্টগ্রামের বিভিন্ন রাস্তা পরিদর্শন করান। তিনি অষ্টগ্রাম-নোয়াগাঁওয়ের মানুষের সঙ্গে কুশলাদি বিনিময় করেন এবং মানুষের খোঁজখবর নেন। পরে তিনি অষ্টগ্রাম-কাস্তুল-ভাতশালা সড়ক পরিদর্শন করেন। ভাতশালা গ্রামে তিনি শিশুদের সঙ্গে কিছু সময় কাটান।

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, রোটারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, অ্যাডভোকেট সৈয়দ শাহজাহান, অ্যাডভোকেট ফাইজুল হক হায়দারী বিপ্লব, ইউপি চেয়ারম্যান মো. ফারুক আহাম্মদ, কাছেদ মিয়া, নারীনেত্রী সৈয়দা নাসিমা রীতাসহ এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া সামরিক-বেসামরিক বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন। পরে উপজেলা পরিষদ ডাকবাংলোতে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেওয়া হয়। এরপর ইটনা উপজেলার উদ্দেশে রওনা হন রাষ্ট্রপতি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads