• সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৫
ads
সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন এরশাদ

ছবি : সংগৃহীত

বাংলাদেশ

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন এরশাদ

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২১ জানুয়ারি ২০১৯

সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য গতকাল রোববার দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। বিদেশ যাওয়ার আগে নিজের সুস্বাস্থ্য কামনায় দেশবাসীর কাছে দোয়া চান এরশাদ।

সংসদের বিরোধীদলীয় উপনেতা ও এরশাদের ছোট ভাই জিএম কাদের বলেন, উনি (এইচএম এরশাদ) সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসা নেবেন। সেখানে অন্তত তার দুই সপ্তাহ চিকিৎসা চলবে। এরপর তার শরীরিক অবস্থা সম্পর্কে বোঝা যাবে। তিনি আরো বলেন, ভাইয়ের (এরশাদ) সঙ্গে আমাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং তার মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ আছেন। এ ছাড়া আমাদের ভাগ্নে দলের প্রেসিডিয়াম সদস্য মেজর অবসর প্রাপ্ত খালেদ আখতার ও একজন ব্যক্তিগত স্টাফ রয়েছেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতী  জানান, স্যারকে রোববার রাতেই সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখানে তার চিকিৎসা চলবে।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বেশ কেয়ক মাস ধরে শারীরিক অসুস্থ। বয়সের কারণে দীর্ঘদিন ধরেই নানা শারীরিক জটিলতায় ভুগছেন।  তার রক্তে কখনো সোডিয়াম, কখনো হিমোগ্লোবিন কমে যায়। এজন্য কিছুদিন পরপরই হাসপাতালে গিয়ে তাকে রক্ত নিতে হয় তাকে। মাস খানেক আগে রক্তে সোডিয়ামের মাত্রা আশঙ্কাজনক হারে কমে যাওয়ায় সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন। এ ছাড়া সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুটিন চেকআপ করান এরশাদ। তার দুটো ভাল্বেই ছিদ্র রয়েছে। চিকিৎসকরা তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। বর্তমানে তার শরীরের অবস্থা আগের যেকোনো সময়ের চেয়ে খারাপ যাচ্ছে।

বিমানবন্দরে হুসেইন মুহম্মদ এরশাদকে বিদায় জানান জাতীয় পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের এমপি, মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অ্যাডভোকেট সালমা ইসলাম, গোলাম কিবরিয়া টিপু এমপি, সৈয়দ আবদুল মান্নান, মাসুদা এম রশীদ চৌধুরী, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads