• রবিবার, ৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
কেরানীগঞ্জে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন ইউপি সদস্য হাজি মো. ওহেদুজ্জামান ও কাইয়ুম ভান্ডারী

প্রতিনিধির পাঠানো ছবি

বাংলাদেশ

কেরানীগঞ্জে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন ইউপি সদস্য হাজি মো. ওহেদুজ্জামান ও কাইয়ুম ভান্ডারী

  • কেরানীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ এপ্রিল ২০২০

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যানের নির্দেশে কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন হাজি মো. ওহেদুজ্জামামান ও আওয়ামীলীগ নেতা কাইয়ূম ভান্ডাড়ী। 

আজ সোমবার সকাল ১০টায় দক্ষিণ কেরানীগঞ্জ শুভাঢ্যা ইকুরিয়া বাজার ৮ নং ওয়ার্ড মেম্বার, উপজেলা আওয়ামীলীগ সদস্য তাদের নিজ ঊদ্যোগে প্রায় ১৬০০ জন কর্মহীন দুঃস্থ মানুষের মাঝে চাল বিতরণ করেন।

এসময় উদ্যোগতা ৮ নংওয়ার্ড মেম্বার হাজি মোঃ ওহেদুজ্জামান বলেন, মাননীয় জ্বালানি, বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদের নির্দেশে অসহায় কর্মহীন মানুষের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত বাড়াতে সরকারি ত্রান ছাড়াও ইতোপূর্বে আমার নিজের উদ্যোগে দু'বার চাল, আলু, তেল, আটা, পিয়াজ ইত্যাদি খাদ্য সামগ্রী দিয়েছি। আর মধ্যবিত্ত যাদের লিষ্টে বা তালিকায় নাম দিতে নিজেরা অসংগতি মনে করেছেন আমার সাথে গোপনীয়তা বজায় রেখে যোগাযোগ করতে বলেছি। আমি আপনাদের খাবারের ব্যবস্থা করবো। যাতে করে আমার এলাকায় কোন মানুষকে না খেয়ে থাকতে না হয়।

আওয়ামী লীগ নেতা কাইয়ূম ভান্ডাড়ী বলেন, বিদ্যুৎ প্রতিমন্ত্রী, উপজেলা চেয়ারম্যানের নির্দেশে আমাদের এলাকায় দুস্থ, কর্মহীন, ভ্যান চালক,রিস্কা চালক,গার্মেন্টস, বিভিন্ন ধরনের কর্মজীবি স্থায়ী, অস্থায়ী বসবাসরত মানুষের ভোটার আইডি সংগ্রহের মাধ্যমে করোনার সংক্রমণের নিয়মনীতির দুরত্ব বজায় রেখে সুশৃঙ্খল ভাবে ১৬০০ জনের তালিকা তৈরি করে নিজেদের সহযোগিতায় খাদ্যসামগ্রী প্রদান করেছি। এর পূর্বেও প্রায় ১৫০০ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads