• রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
ads
চাঁদপুরের হাজীগঞ্জে দুর্বৃত্তের হাতে অটোচালক খুন

ছবি: বাংলাদেশের খবর

বাংলাদেশ

চাঁদপুরের হাজীগঞ্জে দুর্বৃত্তের হাতে অটোচালক খুন

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ জুলাই ২০২০

চাঁদপুরের হাজীগঞ্জ পৌর এলাকায় দুর্বৃত্তের হাতে সোহেল (৩৫) নামে অটো চালক খুন হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে কোন এক সময় হাজীগঞ্জ শহরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে মিঠানিয়া ব্রিজের পশ্চিম পাশে ব্রাক অফিসের সামনে এই ঘটনা ঘটে।

বুধবার সকাল ১১টার দিকে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) আলামত সংগ্রহের পর ওই অটো চালকের মরদেহ উদ্ধার করে। সোহেল পৌর এলাকার ৯নম্বর ওয়ার্ডের কংগ্রাইস এলাকার জামাল ড্রাইভার বাড়ীর আব্দুল কাদেরের ছেলে।

সংবাদ পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কাজী আব্দুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর এর পুলিশ পরিদর্শক মীর মাহবুবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় বাসিন্দা ও সোহেলের পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার সন্ধ্যায় সে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়িতে ফিরে যায়নি। সকালে লোকজন তার মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। দূর্বৃত্তরা তার শরীরে ও মুখে আঘাত করে হত্যা করে। যার কারণে চেহারা বিকৃত হয়ে যায়। তার সাথে থাকা অটোরিকশাটিও পাওয়া যায়নি।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, ধারণা করা হচ্ছে সোহেলকে খুন করে দুর্বৃত্তরা রাতের কোন এক সময় অটোরিকশা নিয়ে চলে গেছে। থানা পুলিশ ও পিবিআই ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়েছে। সোহেলের পরিবারের লোকজন থানায় এসে তার মরদেহ শনাক্ত করেছেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কাজী আব্দুর রহিম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িতদের আটক করার জন্য গোয়েন্দা পুলিশ, পিবিআইসহ পুলিশের একাধিক বিভাগ কাজ শুরু করেছে। হাজীগঞ্জ শহরের বিভিন্ন স্থানে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজও দেখা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads