• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬
ads
রংপুর রাইডার্সের সঙ্গে আব্দুল মোনেম ইকোনোমিক জোনের স্পনসরশিপ চুক্তি

আজ মঙ্গলবার ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের সভাকক্ষে রংপুর রাইডার্স স্পনসরশিপ চুক্তি করে আব্দুল মোনেম ইকোনোমিক জোন এর সঙ্গে

ছবি: আদনান

বিপিএল

রংপুর রাইডার্সের সঙ্গে আব্দুল মোনেম ইকোনোমিক জোনের স্পনসরশিপ চুক্তি

  • স্পোর্টস রিপোর্টার
  • প্রকাশিত ২৭ নভেম্বর ২০১৮

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চার মৌসুম ধরে খেলছে রংপুর রাইডার্স। কিন্তু বাজিমাত করেছে গত মৌসুমে। বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় গঠিত দলটি বিপিএলে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে পঞ্চম আসরে। গত মৌসুমে দলটির নেতৃত্বে ছিলেন বাংলাদেশ ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি মাশরাফি বিন মর্তুজা। মাঠ মাতিয়েছেন ক্যারিবীয় ক্রিকেট তারকা ক্রিস গেইল ও নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। এবার ম্যাককালাম নেই। কিন্তু রংপুর রাইডার্সের অভিজ্ঞ ম্যানেজমেন্ট এবার আরও একধাপ এগিয়ে দলভুক্ত করেছে ‘৩৬০ ডিগ্রি’ খ্যাত দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবিডি ভিলিয়ার্সকে।

টানা দ্বিতীয় শিরোপা জয়ের লক্ষ্যে এবারও শক্তিশালী দল গড়েছে রংপুর। দলগড়ার পাশাপাশি এবার শুরু করেছে মাঠের বাইরের কার্যক্রম। এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের সভাকক্ষে রংপুর রাইডার্স স্পনসরশিপ হিসেবে চুক্তি করেছে আব্দুল মোনেম ইকোনোমিক জোন এর সঙ্গে।

দলের পক্ষে চুক্তিপত্রে সই করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান এবং স্পনসরশিপের পক্ষে আব্দুল মোনেম ইকোনোমিক জোনের ব্যবস্থাপনা পরিচালক এএসএম মঈনউদ্দিন মোনেম।

এ সময় উপস্থিত ছিলেন মাগুরা গ্রুপের ব্যবস্থপনা পরিচালক ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন এবং হেড অফ অপারেশন তাসভির উল ইসলাম।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন মাগুরা গ্রুপের (প্রেস অ্যান্ড মিডিয়া) কোঅর্ডিনেটর ও বাংলাদেশের খবরের ব্যবস্থাপক মো. গোলাম কিবরিয়া তালুকদার । 

২০১৩ সাল থেকে বিপিএলে খেলছে রংপুর রাইডার্স। প্রথমবার লিগ পর্ব খেলেই মৌসুম শেষ করেছিল দলটি। পরের বছর ২০১৪ সালে প্লেঅফ খেলেছিল। ২০১৫ সালে লিগ পর্বের বাধা টপকাতে পারেনি। কিন্তু গতবার খেলতে নেমেই বাজিমাত। চ্যাম্পিয়ন হয়েছিল মাশরাফির দুরন্ত অধিনায়কত্বে।

বিপিএলের ষষ্ঠ আসর মাঠে গড়ানোর সম্ভাব্য তারিখ আগামী বছরের ৫ জানুয়ারি। টানা দ্বিতীয় শিরোপা জয়ের লক্ষ্যে দলটি এবার ভিড়িয়েছে ক্রিস গেইল, এবিডি ভিলিয়ার্স, রবি বোপারা, অ্যালেক্সহেলস, রিলিরসৌও ও সানথমাসকে। এই ছয় বিদেশির সঙ্গে রয়েছেন মাশরাফি, মোহাম্মদ মিথুন, ফরহাদ রেজা, নাদিফ চৌধুরী, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু, শফিউল ইসলাম সুহাশ, আবুল হাসান রাজু ও সোহাগ গাজী।

চুক্তি সই অনুষ্ঠানের পর রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন বলেন, গত মৌসুমের মতো এবারও আমাদের সঙ্গে থাকায় আব্দুল মোনেম ইকোনোমিক জোনকে ধন্যবাদ।’

এছাড়াও চুক্তি অনুষ্ঠানের পর আব্দুল মোনেম ইকোনোমিক জোনের ব্যবস্থাপনা পরিচালক এএসএম মঈনউদ্দিন মোনেম সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন “প্রথমেই আমি ধন্যবাদ জানাতে চাই বসুন্ধরার কর্ণধার সাফওয়ান সোবহান ও খেলা নিয়ে তার চিন্তা-ভাবনাকে। খেলাধুলার মাধ্যমেই একটি দেশ সবার কাছে পরিচিতি লাভ করতে পারে। তেমনিভাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মাধ্যমে আমাদের দেশের সকলের কাছে আমরা পরিচিতি লাভ করতে পারি। গতবারের মতো এবারও রংপুর রাইডার্সের সঙ্গে থাকতে পেরে আমরা গর্বিত।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads