• মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার ইস্ট ওয়েস্ট মিডিয়া

ছবি: বাংলাদেশের খবর

বিপিএল

রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার ইস্ট ওয়েস্ট মিডিয়া

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৬ ডিসেম্বর ২০১৮

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চার মৌসুম ধরে খেলছে রংপুর রাইডার্স। কিন্তু বাজিমাত করেছে গত মৌসুমে। বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় গঠিত দলটি বিপিএলে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে পঞ্চম আসরে। গত মৌসুমে দলটির নেতৃত্বে ছিলেন বাংলাদেশ ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি মাশরাফি বিন মর্তুজা। মাঠ মাতিয়েছেন ক্যারিবীয় ক্রিকেট তারকা ক্রিস গেইল ও নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্র্যান্ডন ম্যাককালাম। এবার ম্যাককালাম নেই। কিন্তু রংপুর রাইডার্সের অভিজ্ঞ ম্যানেজমেন্ট এবার আরও এক ধাপ এগিয়ে দলভুক্ত করেছে ‘৩৬০’ ডিগ্রি খ্যাত দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সকে। টানা দ্বিতীয় শিরোপা জয়ের লক্ষ্যে এবারও শক্তিশালী দল গড়েছে রংপুর। দল গড়ার পাশাপাশি এবার শুরু করেছে মাঠের বাইরের কার্যক্রম।

এরই ধারাবাহিকতায় চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স আজ বৃহস্পতিবার মিডিয়া পার্টনার হিসেবে চুক্তি করেছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সঙ্গে। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সভা কক্ষে এ চুক্তি সই হয়। চ্যাম্পিয়ন দলের পক্ষে চুক্তিতে  সই করেন মাগুরা গ্রুপের ব্যবস্থপনা পরিচালক ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন এবং মিডিয়া পার্টনারের পক্ষে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের উপদেষ্টা ময়নাল হোসেন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের ব্যবস্থপনা পরিচালক সাফওয়ান সোবহান, রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইশতিয়াক সাদেক, হেড অফ অপারেশন তাসভির উল ইসলাম এবং উপদেষ্টা মেহেরাব আলম চৌধুরীসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা (প্রেস অ্যান্ড মিডিয়া) মোহাম্মদ আবু তৈয়ব এবং মাগুরা গ্রুপের (প্রেস অ্যান্ড মিডিয়া) কোঅর্ডিনেটর এবং বাংলাদেশের খবরের ব্যবস্থাপক মো. গোলাম কিবরিয়া তালুকদার। 

চুক্তি অনুষ্ঠানের পর রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন বলেন, গত মৌসুমের মতো এবারও আমাদের সঙ্গে থাকায় ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপকে ধন্যবাদ।

তিনি বলেন,  টি-২০ ফর্মেটের ক্রিকেটে রানটা অনেক গুরুত্বপূর্ণ। আর সে আমরা সেদিকে লক্ষ্য রেখেই আমাদের দল সাজিয়েছি।’

এদিকে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের উপদেষ্টা ময়নাল হোসেন চৌধুরী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আমাদের ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ দেশের সবচেয়ে বড় মিডিয়া প্রতিষ্ঠান। গতবারের মতো এবারও ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপ রংপুর রাইডার্সের সব সংবাদ প্রচার করবে।  রংপুর রাইডার্সের সঙ্গে থাকতে পেরে আমরা গর্বিত।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads