• বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯, ৪ মাঘ ১৪২৪
শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ রানে জয়ী সিলেট সিক্সার্স

সংগৃহীত ছবি

বিপিএল

শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ রানে জয়ী সিলেট সিক্সার্স

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৯ জানুয়ারি ২০১৯

শেষ ওভারের নাটকীয়তায় চিটাগং ভাইকিংসকে ৫ রানে হারিয়েছে সিলেট সিক্সার্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম ম্যাচে রবি ফ্রাইলিঙ্কের অলরাউন্ডার নৈপুণ্যেও অল্পের জন্য জয় পেল না চিটাগং ভাইকিংস।

বুধবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শেষ ওভারে ২৪ রানের প্রয়োজন ছিল চিটাগংয়ের। দুটি ছক্কা হাকিয়ে দলকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যান দক্ষিণ আফ্রিকার রবি ফ্রাইলিঙ্ক। তবে আল আমিন হোসেনের বলে শেষ রক্ষা হয় সিলেট সিক্সার্সের।

এর আগে টস জিতে ব্যাট করতে নামে সিলেট সিক্সার্স। ডেভিড ওয়ার্নারের ৫৯, আফিফ হোসেনের ৪৫ ও নিকোলাস পুরানের অপরাজিত ৫২ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৬৮ রান করে তারা।

চিটাগং ভাইকিংসের পক্ষে ২৬ রানে ৩ উইকেট শিকার করেন রবি ফ্রাইলিঙ্ক।

টান টান উত্তেজনার ম্যাচে ক্যামেরন দেলপোর্তার ঝড়ো ৩৮, সিকান্দার রাজার ৩৭ এবং রবি ফ্রাইলিঙ্কের অপরাজিত ৪৪ রানে জয়ের খুব কাছাকাছি চলে যায় মুশফিকুর রহিমের চিটাগং ভাইকিংস। তবে নাটকীয় ম্যাচে শেষ পর্যন্ত মাত্র ৫ রানে হেরে যায় তারা।

সিলেটের পক্ষে ২৮ রানে ৪ উইকেট শিকার করে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ। বাকি ২ উইকেট নেন অলক কাপালি।

আগামী ১১ জানুয়ারি (শুক্রবার) পরবর্তী ম্যাচে রংপুর রাইডার্সের মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস। অন্যদিকে ১২ জানুয়ারি (শনিবার) ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে খেলবে সিলেট সিক্সার্স।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads