• বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬
ঢাকায় সালমান-ক্যাটরিনা

সংগৃহীত ছবি

বিপিএল

ঢাকায় সালমান-ক্যাটরিনা

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ০৮ ডিসেম্বর ২০১৯

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ঢাকায় পৌ‍ঁছেছেন বলিউড সুপারস্টার সালমান খান। রোববার সকাল ৮টা ৪০ মিনিটে ব্যক্তিগত বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। সালমান খানের সঙ্গে এসেছেন বলিউডের আরেক তারকা ক্যাটরিনা কাইফ।

আজ রোববার (৮ ডিসেম্বর) বিকেলে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এ আসরটি জাঁকজমকপূর্ণ করে তুলতে তারকাবহুল উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পারফর্ম করবেন বলিউডের বিখ্যাত দুই তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এছাড়া সঙ্গীত পরিবেশন করবেন ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী সনু নিগাম ও কৈলাশ খের। আমাদের দেশের তারকা শিল্পীদের মধ্যে থাকবেন মমতাজ এবং নগর বাউল জেমস।

যদিও বঙ্গবন্ধু বিপিএলের মাঠের লড়াই শুরু হবে ১১ ডিসেম্বর থেকে। আসরের প্রতিটি ম্যাচ জিটিভিতে সরাসরি সম্প্রচার করা হবে।

বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, বিকাল পাঁচটায় বাংলাদেশি শিল্পীদের অংশগ্রহণের মধ্যদিয়ে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব। সন্ধ্যা ৬টায় সঙ্গীত পরিবেশন করবেন জেমস। সাড়ে ৬টায় আসবেন মমতাজ। আর সোয়া ৭টায় সঙ্গীত পরিবেশন করবেন সনু নিগম। সাড়ে ৮টার দিকে মঞ্চ আলোকিত করবেন বলিউড হার্টথ্রুব ক্যাটরিনা কাইফ ও সালমান খান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads