• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬
ads

বিপিএল

বিপিএলে অংশ নিতে ঢাকায় ক্রিস গেইল

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৬ জানুয়ারি ২০২০

বঙ্গবন্ধু বিপিএলে অংশ নিতে আজ সোমবার দুপুরে ঢাকায় পা রেখেছেন ক্যারিবীয় তারকা ক্রিস গেইল। 

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে শীর্ষ ক্যাটাগরিতে ছিল গেইলের নাম। ড্রাফটে বিদেশিদের মধ্যে সবার আগে তাকেই দলে টেনে নেয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে প্লেয়ার্স ড্রাফটের পর পরই গেইলের বিপিএলে আসা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা। 

বিপিএলে কী করে তার নাম এলো- এ নিয়ে শুরুতে প্রশ্ন তুলেছিলেন খোদ ক্রিস গেইল! সংবাদমাধ্যমকে বলেছিলেন, তিনি নিজেই জানেন না কীভাবে বিপিএলের ড্রাফটে তার নাম উঠেছে। ঢাকার আসার মধ্য দিয়ে কেটে গেলো সেই অনিশ্চয়তা। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স নিজেদের ফেসবুক পেজেও একটি ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছে।

বাংলাদেশে আসার আগেই এক ভিডিও বার্তায় ক্রিস গেইল নিজের আগমন বার্তা দিয়েছেন, ‘হ্যালো বাংলাদেশ।  ক্রিস গেইল, দ্য ইউনিভার্স বস হাজির হলাম।  আমি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলতে আসছি। খুব শিগগিরই তোমাদের সঙ্গে দেখা হবে। বাংলাদেশ, ভালোবাসা ও শ্রদ্ধা রইল।’

বিপিএলের সব আসরেই অংশগ্রহণ করেছেন ক্রিস গেইল। ৩৮ ম্যাচ খেলে তার রান ১ হাজার ৩৩৮ রান। সেঞ্চুরি আছে প্রতিযোগিতারই সর্বোচ্চ- ৫টি। হাঁকিয়েছেন ১২০টি ছক্কা।

গেইল আসলেও ফিরে যাবেন লেন্ডল সিমন্স ও কেসরিক উইলিয়ামস। মঙ্গলবারই নিজেদের শেষ ম্যাচ খেলবেন তারা। জাতীয় দলের ডাকে দেশে ফিরতে হচ্ছে এ দুই ক্রিকেটারকে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads