• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৫
ads
সর্বাধিক দর কমেছে রুপালী ব্যাংকের

গত সপ্তাহে রুপালী ব্যাংকের ৪ কোটি ৫৪ লাখ ৯৪ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে

ছবি সংরক্ষিত

পুঁজিবাজার

সর্বাধিক দর কমেছে রুপালী ব্যাংকের

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০১ জুন ২০১৮

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) গত সপ্তাহে দর পতনের শীর্ষে ছিল রুপালী ব্যাংক লিমিটেড। সপ্তাহে কোম্পানিটির শেয়ার দর কমেছে ১৬ দশমিক ৯৭ শতাংশ। ডিএসই ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

আলোচ্য সপ্তাহে কোম্পানিটির গড়ে প্রতিদিন ৯০ লাখ ৯৮ হাজার ৮০০ টাকার শেয়ার লেনদেন হয়েছে। পুরো সপ্তাহে কোম্পানিটির ৪ কোটি ৫৪ লাখ ৯৪ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত হিসাব বছরে রুপালী ব্যাংক তাদের শেয়ারহোল্ডারদের জন্য ২৪ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করে। এ সময়ে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯৮ পয়সা। আর সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৪৪ টাকা ০৭ পয়সা।

চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) রুপালী ব্যাংকের সমন্বিত ইপিএস হয়েছে ২৭ পয়সা। আগের বছরের একই সময়ে ছিল ৩৮ পয়সা।
৩১ মার্চ ২০১৮ সময়ে রুপালী ব্যাংকের সমন্বিত এনএভি হয়েছে ৪৪ টাকা ৪০ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০১৭ সময়ে কোম্পানিটির এনএভি ছিল ৪৪ টাকা ০৭ পয়সা।

তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছে- এশিয়া প্যাসেফিক জেনারেল ইন্স্যুরেন্স, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক, ইস্টার্ন ইন্স্যুরেন্স, ফিনিক্স ইন্স্যুরেন্স, এশিয়া ইন্স্যুরেন্স, বাংলাদেশ স্টিল রি রোলিং লিমিটেড, তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স এবং অ্যাডভেন্ট ফার্মা লিমিটেড।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads