• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
জাবালে নূরের বাস মালিক গ্রেফতার

দুই শিক্ষার্থীকে চাপা দেওয়া সেই জাবালে নূর বাসের মালিক শাহাদাৎ হোসেন

সংগৃহীত ছবি

যোগাযোগ

জাবালে নূরের বাস মালিক গ্রেফতার

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০১ আগস্ট ২০১৮

রাজধানীর বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীকে চাপা দেওয়া জাবালে নূর পরিবহন বাসের (ঢাকা মেট্রো ব-১১-৯২৯৭) মালিক মো. শাহাদাৎ হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব-১। আজ বুধবার তাকে গ্রেফতার করা হয়।

বাস মালিক মো. শাহাদাৎ হোসেন গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান। তিনি জানান, বিস্তারিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

গত রোববার দুপুর সাড়ে ১২টার দিকে জাবালে নূর পরিবহনের দুটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-৯২৯৭ ও ঢাকা মেট্রো-ব-১১-৭৬৫৭) মিরপুরের দিক থেকে বিমানবন্দর সড়কের দিকে আসার পথে ফ্লাইওভারেই একে অপরকে ওভারটেক করে পাল্লা দিয়ে নিচে নামছিল। ফ্লাইওভারের গোড়ায় রমিজ উদ্দিন কলেজের কয়েক শিক্ষার্থী বাসের জন্য অপেক্ষা করছিল, কয়েকজন হেঁটে যাচ্ছিল। জাবালে নূর বাসে ওঠার সময় অপর গাড়িটি বামে ঢুকে চাপা দেয় শিক্ষার্থীদের। ঘটনাস্থলেই নিহত হয় এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী দিয়া খানম মিম ও দ্বিতীয় বর্ষের ছাত্র আবদুল করিম। আহত হয় সজীব, আরিসাসহ ১০-১২ শিক্ষার্থী। দুই সহপাঠীর মৃত্যুতে ক্ষুব্ধ শিক্ষার্থীরা তাৎক্ষণিক প্রতিবাদে রাস্তায় নেমে শতাধিক গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

রোববার রাতেই শিক্ষার্থী নিহতের ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন মিমের বাবা জাহাঙ্গীর।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads