• মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫
ads
বিআরটিসির কাউন্টারগুলোয় প্রথম দিনেই ভিড়

কমলাপুর রেলস্টেশনে যাত্রীদের টিকেটের অপেক্ষা। ছবিটি গতকাল তোলা

ছবি -বাংলাদেশের খবর

যোগাযোগ

বাসের অগ্রিম টিকেট

বিআরটিসির কাউন্টারগুলোয় প্রথম দিনেই ভিড়

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১১ আগস্ট ২০১৮

পবিত্র ঈদুল আজহায় বাসের অগ্রিম টিকেট বিক্রি শুরু করেছে সরকারি গণপরিবহন সংস্থা বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)। প্রথম দিন গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে রাজধানীর বিআরটিসির নির্ধারিত ডিপোর কাউন্টারগুলো থেকে টিকেট বিক্রি করা হয়। এদিন ১৬ আগস্টের টিকেটপ্রত্যাশীরা ভিড় করেন।

বিআরটিসির পরিচালন বিভাগ থেকে জানানো হয়েছে, সরকার নির্ধারিত মূল্যেই রাজধানীর সব ডিপো থেকে আগাম টিকেট বিক্রি শুরু হয়েছে। রাজধানীর মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, মোহাম্মদপুর, গাবতলী, মিরপুর বাস ডিপো এবং ফুলবাড়িয়ায় সিবিএস-২ থেকে ছেড়ে যাওয়া দেশের বিভিন্ন জেলার ঈদের বিশেষ কোচের টিকেট বিক্রি করা হচ্ছে। এ ছাড়া গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী বাস ডিপোতে টিকেট বিক্রি করা হচ্ছে।

প্রতিবারের মতো এ বছরও মতিঝিল ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-নাগরপুর, দাউদকান্দি, বাজিতপুর, খুলনা, দিনাজপুর, নেত্রকোনা রুটের টিকেট বিক্রি ও কোচ পরিচালনা করা হবে। কল্যাণপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, গাইবান্ধা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, নাগরপুর, গোবিন্দগঞ্জ, রানীশংকৈল, ঠাকুরগাঁও, দিনাজপুর রুটে; গাবতলী ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট এবং জোয়ারসাহারা ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া রুটের টিকেট বিক্রি ও কোচ পরিচালনা করা হবে।

মিরপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, কুষ্টিয়া, কুড়িগ্রাম, দিনাজপুর ও নওগাঁ রুট; মোহাম্মদপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর রুট; গাজীপুর ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, জামালপুর, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট এবং নারায়ণগঞ্জ ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-মাওয়া, ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-মেঘনা উপজেলা, বিশ্বরোড-পাঁঁচদোনা রুট, কুমিল্লা ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-গৌরীপুর, ঢাকা-কুমিল্লা রুট এবং নরসিংদী ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-নরসিংদী, ঢাকা-ভৈরব রুটের ঈদের বিশেষ কোচের টিকেট বিক্রি করা হচ্ছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads