• রবিবার, ১৬ জুন ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
নেত্রকোনায় বাইপাস সড়ক নিমার্ণে ২৫৭ কোটি টাকা অনুমোদন

সংগৃহীত ছবি

যোগাযোগ

নেত্রকোনায় বাইপাস সড়ক নিমার্ণে ২৫৭ কোটি টাকা অনুমোদন

  • নেত্রকোনা প্রতিনিধি
  • প্রকাশিত ২২ জানুয়ারি ২০১৯

নেত্রকোনায় বাইপাস সড়ক নির্মাণে আজ মঙ্গলবার ২৫৭ কোটি ২১ লাখ টাকা ব্যায় বরাদ্দের অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (এননেক)।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু স্থানীয় সাংবাদিকদের মুঠোফোনে জানান, নেত্রকোনা সদর উপজেলার ‘চল্লিশা-কুনিয়া-মেদনী-রাজুরবাজার সংযোগ মহাসড়ক নির্মাণ’ প্রকল্পের জন্য ২৫৭ কোটি ২১ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। চলতি বছরের শুরু থেকে ২০২১ সালের ৩০ জুনের মধ্যে এ প্রকল্প বাস্তবায়ন কাজ শেষ হবার কথা রয়েছে।

নেত্রকোনা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শ্যামলেন্দু পাল জানান, ওই বাইপাস সড়ক নির্মাণ প্রকল্পটি বাস্তবায়ন করতে সরকারের কাছে নেত্রকোনাবাসীর প্রাণের দাবি ছিল। এ প্রকল্পের জন্য একনেকে অর্থ বরাদ্দের অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি প্রেস ক্লাবের পক্ষ থেকে জানাচ্ছি কৃতজ্ঞতা ও অভিবাদন। তাছাড়া, এ প্রকল্প বাস্তায়নের পেছনে কাজ করা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানকে জানাচ্ছি ধন্যবাদ। সড়কটির নির্মাণ কাজ এখন মানসম্মত ভাবে দ্রুত যেন বাস্তবাযন হয় সে প্রত্যাশাও ব্যাক্ত করেন শ্যামলেন্দু পাল।

নেত্রকোনা সাহিত্য সমাজের সাধারন সম্পাদক সাইফুল্লাহ এমরান জানান, নেত্রকোনাবাসীর কাঙ্খিত এ সড়ক নির্মাণের মধ্যে দিয়ে আরো এক ধাপ এগিয়ে যাবে নেত্রকোনা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads