• মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
‘পাকশী হতে রেল উঠে যাবে না’

পাকশী রেলওয়ের বিভাগীয় কার্যালায়ে কর্মকর্তাদের সাথে ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধঅ শামসুর রহমান শরীফ এমপি।

ছবি : বাংলাদেশের খবর

যোগাযোগ

‘পাকশী হতে রেল উঠে যাবে না’

  • ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ মে ২০১৯

‘পাকশী হতে রেল উঠে যাবে, বাজার থাকবে না, অফিস থাকবে না বলে একটি মহল গুজব ছড়িয়ে প্রচারণা চালাচ্ছে। ইপিজেড করার সময়ও এমন গুজব ছাড়ানো হয়েছিল। কিন্তু কিছুই উঠে যায়নি। রেলের বিভাগীয় অফিস ও সংশ্লিষ্ঠ কাজে প্রয়োজনীয় সকল জায়গা-জমি রেল পরিচালনার কাজেই ব্যবহৃত হবে। তাই রেল কখনই পাকশী হতে উঠে চলে যাবে না।’

আজ বুধবার সকালে পাকশী বিভাগীয় রেলের উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে বৈঠক শেষে রেল শ্রমিক লীগ কার্যালয়ে অনুষ্ঠিত শ্রমিক সমাবেশে ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ এমপি এসকল কথা বলেন।

এমপি শরীফ আরো বলেন, রেলের অব্যবহৃত ও পরিত্যক্ত জমি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের প্রয়োজনে রেল কর্তৃপক্ষ ব্যবহারের অনুমতি দিতে পারে। এতে বিভাগীয় রেলের কার্যক্রমে ব্রাঘাত গটবে না। যারা রেল উঠে যাবে, পাকশী আর থাকবে না বলে গুজব ছড়াচ্ছে তাদের হয়ত ব্যক্তিগত কোন স্বার্থ থাকতে পারে।

রেল শ্রমিক লীগ সভাপতি ইকবাল হায়দারের সভাপতিত্ব অনুষ্ঠানটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ বিন সালাম, রেল শ্রমিক লীগ নেতা আব্দুল হামিদ, যুবলীগ নেতা আনোয়ার হোসেন প্রমূখ।

এরআগে রেলওয়ের পাকশী বিভাগীয় ম্যানেজার (ডিআরএম) নাজমুল ইসলামের সভাপতিত্বে তার কার্যালয়ে বিভাগীয় রেলওয়ের সকল দফতরের উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে পরামর্শ মূলক সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads