• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬
ads
গাছ পড়ে যান চলাচল ব্যাহত

প্রবল বৃষ্টি আর দমকা বাতাসে কক্সবাজার-টেকনাফ সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত হয়

ছবি : বাংলাদেশের খবর

যোগাযোগ

টেকনাফ-কক্সবাজার সড়ক

গাছ পড়ে যান চলাচল ব্যাহত

  • টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
  • প্রকাশিত ০৬ জুলাই ২০১৯

টেকনাফ-কক্সবাজার প্রধান সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত হয় । ৬ জুলাই শনিবার সকালে সড়কে টেকনাফ নয়া পাড়া মৌচনী এলাকায় প্রধান সড়কে একটি রেইন ট্রি (শিশু গাছ) পড়ায় এ অবস্থার সৃষ্টি হয়। এতে সড়কের দু পাশে শত শত যাত্রীবাহি গাড়ী আটকা পড়ে। জন দূভোর্গ বাড়তে থাকে। এতে প্রায় ৬ ঘন্টা ধরে যানবাহন চলাচল বন্ধ থাকে। পড়ে সড়ক ও জনপথ বিভাগের (সওজ) কর্মীরা এগিয়ে আসায় যান চলাচল স্বাভাবিক করে।

আজ শনিবার ভোরে প্রবল বৃষ্টি আর দমকা বাতাসে কক্সবাজার-টেকনাফ সড়কের মোচনীর দক্ষিণ পার্শ্বের বড় একটি শিশু গাছ প্রধান সড়কের উপরে পড়ে যান চলাচল ব্যাহত হয়।

জানা যায়, আজ শনিবার ভোরে প্রবল বৃষ্টি আর দমকা বাতাসে কক্সবাজার-টেকনাফ সড়কের মোচনীর দক্ষিণ পার্শ্বের বড় একটি শিশু গাছ প্রধান সড়কের উপরে পড়ে যায়। সকাল হলে স্থানীয় ও দূর পাল্লার শত শত যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে সড়ক ও জনপদ বিভাগের লোকজন বিলম্বে হলেও দূর্যোগ পরিবেশে কাজ শুরু করে। দুপুর ১২ টার দিকে কক্সবাজার-টেকনাফ প্রধান সড়কের যাতায়াত প্রতিবন্ধকতা দূর হলে যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী বলেন, দমকা হাওয়ায় বড় গাছ পড়ে যানবাহন ব্যাহত হয়। পরে সংশ্লিষ্ঠ দপ্তরের লোকজন যান চলাচল স্বাভাবিক করে দেয়।

এ ব্যাপারে সওজের স্টক ইয়ার্ডে কর্মরত জামাল উদ্দিন বলেন,খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয় জনসাধারণ এবং সওজের কর্মীরা দ্রুত গাছটি অপসারণ করে যান চলাচলের ব্যবস্থা করি।

কক্সবাজার-টেকনাফ সড়কে যানজট নিরসন হওয়ায় ভূক্তভোগী যাত্রীরা স্বস্তির নিঃশ্বাস ফেলে। এর আগে অসংখ্য যানবাহন উভয় পাশে আটকা পড়ে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads