• মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৪
ads

প্রতীকী ছবি

অপরাধ

ছিনতাইকারীর গাড়ির চাকায় প্রাণ গেল নারীর

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৬ জানুয়ারি ২০১৮

প্রাইভেটকারে আসা ছিনতাইকারীর দল হাত থেকে ব্যাগ টেনে ছিনিয়ে নেওয়ার সময় সেই গাড়ির চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেছে এক নারীর। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ধানমন্ডির ৭ নম্বর সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হেলেনা বেগম গ্রিন রোডের গ্রিন লাইফ হাসপাতালের একজন আয়া ছিলেন। হাসপাতালের পাশেই থাকতেন তিনি।

ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) মো. পারভেজ ইসলাম জানান, বরিশালে ছুটি কাটিয়ে শুক্রবার ভোরে স্বামী মনিরুল ইসলামের সঙ্গে লঞ্চে করে ঢাকায় ফেরেন হেলেনা। সদরঘাট থেকে বাসে করে ধানমন্ডির ৭ নম্বর রোডে নেমে রাস্তা পার হওয়ার সময় ছিনতাইকারীর কবলে পড়েন চল্লিশোর্ধ হেলেনা।

মনিরুলের বরাত দিয়ে পরিদর্শক পারভেজ বলেন, রাস্তা পার হওয়ার সময় একটি সাদা রংয়ের প্রাইভেটকার থেকে ছিনতাইকারীরা হেলেনার ব্যাগ ধরে টান দেয়। হেঁচকা টানে বেসামাল হেলেনা সামনে পড়ে যান এবং তার ওপর দিয়েই গাড়ি চালিয়ে চলে যায় ছিনতাইকারীরা।

প্রাইভেটকারের পেছনের চাকা হেলেনার মাথার উপর দিয়ে যাওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, ‘খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ছিনতাইকারীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।’

গত বছর নভেম্বরে মতিঝিলে হাতব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় রিকশা থেকে পড়ে আহত হন এফবিসিসিআইর এক নারী কর্মকর্তা। আর ডিসেম্বরে দয়াগঞ্জে এক ছিনতাইকারী টান দিয়ে রিকশাআরোহী এক নারীর ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় তার কোল থেকে পড়ে তার পাঁচ মাসের ছেলের মৃত্যু হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads