• মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫
ads

ছবি : সংগৃহীত

অপরাধ

চট্টগ্রামে ইয়াবাসহ ‘নারী ক্রিকেটার’ গ্রেফতার

  • চট্টগ্রাম ব্যুরো
  • প্রকাশিত ২৩ এপ্রিল ২০১৮

চট্টগ্রামে নাজবীন খান মুক্তা (২৩) নামে এক নারীকে ১৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার ভোর ৫টার দিকে বাকলিয়া থানার শাহ আমানত সেতুর গোলচত্বর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মুক্তার দাবি, তিনি ঢাকা প্রিমিয়ার লিগে আনসার দলের নিয়মিত ক্রিকেটার।

বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী জানান, গ্রিনলাইন পরিবহনের একটি এসি বাসে কক্সবাজার থেকে ঢাকা যাচ্ছিলেন মুক্তা। শাহ আমানত সেতু পার হওয়ার সময় তল্লাশি চালানো হয় ওই বাসে। এ সময় তার কাছে ১৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুক্তা নিজেকে ঢাকা প্রিমিয়ার লিগে আনসার দলের নিয়মিত ক্রিকেটার দাবি করে জানিয়েছেন, তার গ্রামের বাড়ি ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ি এলাকায়; বাবার নাম আবুল খায়ের কাজল। তিনি এখন থাকেন ঢাকার সেগুনবাগিচায়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সম্মান শ্রেণিতে ভর্তি হয়েছিলেন তিনি। অনিয়মিত হওয়ায় ছাত্রত্ব বাতিল হয়ে যায়। ইয়াবা পাচার করতে নিয়মিত কক্সবাজার যাতায়াত করতেন। গতকাল কক্সবাজার জেলার মাদক ব্যবসায়ী নাহিদের কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করে ঢাকার ব্যবসায়ী রিপনের কাছে নিয়ে যাচ্ছিলেন তিনি। ওসি জানান, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads