• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads
একরাম নির্দোষ হলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা : কাদের

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রোববার এক অনুষ্ঠঅনে বক্তব্য দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ছবি : বাসস

অপরাধ

একরাম নির্দোষ হলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা : কাদের

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৩ জুন ২০১৮

‘বন্দুকযুদ্ধে’ নিহত কক্সবাজারের টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরামুল হক নির্দোষ প্রমাণ হলে অভিযানের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রোববার মেট্রোরেল প্রকল্পের ৭ম প্যাকেজের কাজের চুক্তি শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

একরাম নিহত হওয়ার প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী সরকারের অবস্থান স্পষ্ট করেছেন। একরামের নিহত হওয়ার বিষয়ে তদন্ত চলছে। তদন্তে একরাম নির্দোষ প্রমাণ হলে অভিযানের সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ওবায়দুল কাদের বলেন, নারায়ণগঞ্জেও কেউ রেহাই পায়নি। এ ঘটনাতেও কেউ রেহাই পাবেন না। 

দেশে মাদক দ্রব্য পুরোপুরি নিয়ন্ত্রনে না আসা পর্যন্ত এর বিরুদ্ধে অভিযান চলবে বলে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, দেশের তরুণ সমাজকে রক্ষা করার জন্য এই অভিযান চলছে। কারণ তরুণরা ধ্বংস হয়ে গেলে দেশ ধ্বংস হয়ে যাবে।

বিএনপি নেতাদের সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, বর্তমান সরকারের চলমান মাদক বিরোধী অভিযানে সরকারের জনপ্রিয়তা বাড়ছে বলেই বিএনপির নেতাদের গাত্রদাহ শুরু হয়েছে। আর সেজন্যই তারা এ অভিযান নিয়ে আবোল তাবোল বকছে।

দেশে দুর্নীতিবিরোধী অভিযান অব্যাহত রয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, দুর্নীতি দমন কমিশন স্বাধীনভাবে কাজ করছে বলেই দেশের মন্ত্রী-এমপিরা আদালতে হাজিরা দিচ্ছেন। 

মাদকবিরোধী অভিযানের পর খাদ্যে ভেজাল বিরোধী অভিযান চালানোরও ইঙ্গিত দেন সেতুমন্ত্রী।  

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads