• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪
ads
অপহরণ ও ধর্ষণচেষ্টায় রনির বিরুদ্ধে মামলা

প্রতীকী ছবি

অপরাধ

অপহরণ ও ধর্ষণচেষ্টায় রনির বিরুদ্ধে মামলা

  • প্রকাশিত ১০ জুন ২০১৮

অপহরণের পর ধর্ষণচেষ্টার অভিযোগে রাজধানীর কলেজগেট থেকে আটক মাহমুদুল হক ওরফে রনি (৩২)  ও তার ড্রাইভার ফারুকের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী এক তরুণী।

রবিবার বিকেলে শেরেবাংলা নগর থানায় এ মামলা করা হয় বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল গণেশ বিশ্বাস। 

সাংবাদিকদের তিনি জানান, ‘অপহরণ করে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলাটি করা হয়েছে। অভিযোগকারীকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। সেখানে থেকে পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হবে।’ 

শনিবার দিবাগত রাতে রাজধানীর কলেজ গেট এলাকায় দুই তরুণীকে অপহরণ প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ২৯-৫৪১৪)-তে ধর্ষণচেষ্টার অভিযোগে মাহমুদুল হক রনি নামের এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। তবে পালিয়ে যায় গাড়ির চালক ফারুক। ঘটনার প্রায় ১২ ঘণ্টা পর ভিকটিম দুই তরুণীকে খুঁজে বের করে পুলিশ। তাদের কাছে ঘটনা সম্পর্কে বিস্তারিত জেনে মামলা করা হয়। 

নাম প্রকাশ না করার শর্তে শেরেবাংলা থানার এক কর্মকর্তা জানান, শনিবার রাতে দুই তরুণীকে সংসদ ভবন সংলগ্ন খেজুর বাগান এলাকা থেকে চুক্তির মাধ্যমে গাড়িতে তুলেছিলেন আটক মাহমুদুল হক রনি ও তার ড্রাইভার ফারুক। কিছু সময় ঘোরাঘুরির পর একজনকে কলেজগেট এলাকায় নামিয়ে দেওয়া হলে তিনি চিৎকার শুরু করেন। এতে আশপাশের লোকজন প্রাইভেট কারটি আটকে রনি ও ফারুককে গণপিটুনি দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলের পাশের মোহাম্মদপুর থানার পুলিশ রনিকে আটক করে। তবে পালিয়ে যেতে সক্ষম হন চালক। এরপর শেরেবাংলা নগর থানায় আটক রনিকে হস্তান্তর করা হয়। 

শনিবার রাত্রেই এ ঘটনার একটি ভিডিওচিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে।  

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads