• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
রাজধানীতে চোরের হাতে যুবক খুন 

কামরাঙ্গীরচরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী ও সবুজবাগে চোরের হাতে যুবক খুন হয়েছেন

প্রতীকী ছবি

অপরাধ

রাজধানীতে চোরের হাতে যুবক খুন 

স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১১ জুন ২০১৮

রাজধানীতে আলাদা ঘটনায় কামরাঙ্গীরচরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী ও সবুজবাগে চোরের হাতে যুবক খুন হয়েছেন। গতকাল রোববার ও শনিবার রাতে ঘটনাগুলো ঘটে।

গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে মাদারটেক নতুন রাস্তা এলাকার একটি বাড়িতে চোর ঢোকে। বাসার লোকজন টের পেয়ে ধাওয়া দেয় চোরকে। পালিয়ে যাওয়ার সময় রাহাত নামে এক তরুণ চোরকে জাপটে ধরার চেষ্টা করেন। এ সময় চোর রাহাতের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত রাহাতকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাহাত মিয়া সবুজবাগ মাদারটেক চৌরাস্তা এলাকার বাবুল মিয়ার একমাত্র সন্তান।

অন্যদিকে রাজধানীর কামরাঙ্গীরচরে পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে পেয়ারা বেগম (৩৩) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। গতকাল রোববার সকালে কামরাঙ্গীরচরের রনি মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী পলাতক।

নিহত পেয়ারার বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলমকাঠি গ্রামে। তার স্বামীর নাম সোহরাব হোসেন। তারা কামরাঙ্গীরচর রনি মার্কেট এলাকায় ভাড়া থাকতেন। কামরাঙ্গীরচর থানার ওসি শাহীন ফকির জানান, সকালে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বাধে। একপর্যায়ে সোহরাব তার স্ত্রীর গলায় ছুরিকাঘাত করে। পরে তার ছেলে শামীম হোসেনসহ অন্যরা দ্রুত ঢামেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads