• সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৪
ads
সরিষাবাড়ীতে ইউপি সদস্যের পায়ের রগ কাটল সন্ত্রাসীরা

জামালপুরের সরিষাবাড়ীতে ইউপি সদস্যের পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা।

সংগৃহীত ছবি

অপরাধ

ভিজিএফ কার্ড না পাওয়ার জের

সরিষাবাড়ীতে ইউপি সদস্যের পায়ের রগ কাটল সন্ত্রাসীরা

  • সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২০ জুন ২০১৮

জামালপুরের সরিষাবাড়ীতে ভিজিএফ কার্ড না পেয়ে ইউপি সদস্যের পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের রায়দেরপাড়া খালেকের মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ডোয়াইল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড সদস্য আলমগীর হোসেন আলমকে (৩৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

আহত ইউপি সদস্য আলমগীর হোসেন আলম জানান, ডিগ্রিবন্দ গ্রামের রাজু মিয়া ৯টি ভিজিএফ কার্ড দাবি করে। তিনি পাওয়ার উপযুক্তও নন। ঈদ উপলক্ষে দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ চাউল তাকে অন্যায়ভাবে দিতে অস্বীকার করায় তিনি ক্ষিপ্ত হন।

এ ঘটনার জের ধরে গতকাল মঙ্গলবার বিকালে হাটবাড়ী গ্রামে বেলাল হোসেনের ছেলে রুবেল মিয়া, ডিগ্রিবন্দ গ্রামের আবদুল মজিদের ছেলে সাদ্দামসহ কয়েকজন সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়। এ সময় তারা রাজু মিয়ার নির্দেশে দোকান থেকে পার্শ্ববর্তী ফাঁকা জায়গায় তুলে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ডান পায়ের রগ কেটে দেয়। আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে স্থানান্তর করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মমতাজ উদ্দিন জানান, ধারালো অস্ত্রের আঘাতে ইউপি সদস্যের ডান পায়ের রগ কেটে গেছে। এ ছাড়া তার শরীরে আরো কিছু গুরুতর আঘাত রয়েছে। তাই উন্নত চিকিৎসার জন্য মমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ডোয়াইল ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন রতন জানান, ঈদের আগে ভিজিএফের কার্ড নিয়ে স্থানীয় কিছু লোকের সঙ্গে ইউপি সদস্য আলমগীরের কিছু ঝামেলা ছিল। এ ঘটনা থেকেই তার ওপর হামলা হয়েছে।

সরিষাবাড়ী থানার ওসি রেজাউল ইসলাম খান বলেন, এখনো অভিযোগ পাইনি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads