• মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫
ads
নারায়ণগঞ্জে স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণ

গণধর্ষণের শিকার হয়েছেন নারায়ণগঞ্জের এক নারী

প্রতীকী ছবি

অপরাধ

নারায়ণগঞ্জে স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণ

একজন গ্রেফতার

  • নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৬ জুন ২০১৮

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার ওই নারী বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এর আগে গত রোববার রাতে উপজেলার সাবদী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বন্দর উপজেলার ইস্পাহানি এলাকার বাসিন্দা ইজিবাইক চালক তার স্ত্রীকে নিয়ে গত রোববার বিকালে সাবদী এলাকায় ঘুরতে যান। রাত সাড়ে ৮টায় বাড়ি ফেরার পথে সাবদী ব্রিজ পার হওয়া মাত্রই অটোবাইকযোগে আসা পাঁচ যুবক তাদের গতিরোধ করে। ওই পাঁচ যুবক জোর করে স্বামী ও স্ত্রীকে তাদের গাড়িতে তুলে নিয়ে একটি নির্জন স্থানে যায়। একপর্যায়ে গৃহবধূর স্বামীকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে সেলসারদি বিলের এক বাগানবাড়িতে নিয়ে যায়। সেখানে গৃহবধূকে পাঁচজন মিলে পালাক্রমে ধর্ষণ করে। রাত ১২টায় গৃহবধূর ডাক-চিৎকারে এলাকাবাসী এসে তাকে উদ্ধার এবং লম্পট তুহিনকে আটক করে পুলিশে দেয়। পালিয়ে যায় উপজেলার সেলসারদি ও সাবদী এলাকার অটোচালক আমজাদ, কাদির, বাপ্পী ও রায়হান।

মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানার এসআই হামিদুল জানান, স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় তুহিন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads