• মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮, ৩০ শ্রাবণ ১৪২৫
ads
হাতিয়ায় ঘরে ঢুকে দুই বোনকে পালাক্রমে ধর্ষণ ইউপি সদস্য গ্রেফতার

নোয়াখালীর হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নে দুই বোনকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

অপরাধ

হাতিয়ায় ঘরে ঢুকে দুই বোনকে পালাক্রমে ধর্ষণ ইউপি সদস্য গ্রেফতার

  • নোয়াখালী প্রতিনিধি
  • প্রকাশিত ২৩ জুলাই ২০১৮

নোয়াখালীর হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নে দুই বোনকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত শনিবার রাতে ইউনিয়ন পরিষদ সদস্য বেলাল হোসেনকে গ্রেফতার করেছে হাতিয়া থানা পুলিশ। হাতিয়া থানার ওসি কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। গ্রেফতার বেলাল হোসেন উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত দেড়টার দিকে ইউপি সদস্য বেলাল হোসেন তার লোকজন নিয়ে ভিকটিমদের ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় বড় বোনকে অস্ত্রের মুখে জিম্মি করে ছোট দুই বোনকে পালাক্রমে ধর্ষণ করে তারা। পরে তারা ভিকটিমদের বড় বোনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে পালিয়ে যায়।

ওসি কামরুজ্জামান শিকদার জানান, এ ঘটনায় ধর্ষিতাদের বড় বোন বাদী হয়ে বেলাল মেম্বারকে প্রধান আসামি এবং আরো পাঁচজনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামি বেলাল মেম্বারকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ওসি আরো জানান, গতকাল রোববার সকালে গ্রেফতার মেম্বারকে আদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি ধর্ষিতাদের উদ্ধার করে মেডিকেল টেস্টের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads