• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪
ads
‘পাঠাও’ সার্ভিসের কারচালক গ্রেফতার

যাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ‘পাঠাও’য়ের এক কারচালককে গ্রেফতার করেছে পুলিশ

সংরক্ষিত ছবি

অপরাধ

যাত্রীকে ধর্ষণের চেষ্টা

‘পাঠাও’ সার্ভিসের কারচালক গ্রেফতার

  • চট্টগ্রাম ব্যুরো
  • প্রকাশিত ৩০ জুলাই ২০১৮

এক মহিলা যাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে চট্টগ্রামে বেসরকারি যাত্রীসেবা প্রদানকারী প্রতিষ্ঠান ‘পাঠাও’য়ের এক কারচালককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে নগরীর বন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চালকের নাম মিজানুর রহমান (৩৫)। বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দিতে। বর্তমানে চট্টগ্রাম নগরীর নিউমুরিং এলাকায় থাকে সে।

পুলিশ সূত্র জানায়, গত ২৩ জুলাই নগরীর একটি বেসরকারি মেডিকেল কলেজের এক মহিলা ইন্টার্ন চিকিৎসক পাঠাও অ্যাপসের মাধ্যমে কার সার্ভিস নিয়ে কর্মস্থল থেকে নগরীর বন্দরটিলা এলাকার বাসায় যান। কার থেকে নামার সময় চালক মিজানুর রহমান ওই যাত্রীকে বলে, তার বাসাও ওই এলাকায়। পরবর্তীকালে যেকোনো সময় গাড়ির প্রয়োজন হলে তাকে ফোন করার অনুরোধ জানায়।

ওই যাত্রীর দায়ের করা অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, ২৪ জুলাই সকালে ওই ইন্টার্ন চিকিৎসক কর্মস্থলে যাওয়ার জন্য বের হয়ে পাঠাও সার্ভিসের গাড়ি না পেয়ে ওই মিজানুর রহমানকে ফোন করেন। ফোন পেয়ে মিজানুর রহমান সেখানে গিয়ে তাকে গাড়িতে তুলে নেয়। কিন্তু বৃষ্টির মধ্যে যানজটের অজুহাতে সোজা পথে না গিয়ে পাহাড়তলী টোল রোডে নিয়ে যায়। সেখানে একটি নির্জন স্থানে গাড়ি থামিয়ে গাড়ির ভেতরে ওই যাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণের চেষ্টা করে সে। একপর্যায়ে ওই যাত্রী গাড়ির দরজা খুলে বের হতে সক্ষম হন এবং একজন মোটরসাইকেল আরোহী তার চিৎকার শুনে এগিয়ে এলে কার নিয়ে পালিয়ে যায় মিজানুর রহমান। এ সময় ওই কারের ভেতরে তার মোবাইল ও ভ্যানিটি ব্যাগটি থেকে যায়।

পাহাড়তলী থানার সাব ইন্সপেক্টর অর্ণব বড়ুয়া জানান, অভিযোগ পাওয়ার পর থেকেই কারচালককে গ্রেফতারে একাধিক অভিযান চালানো হয়। সবশেষ গতকাল রোববার সকালে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অবস্থান শনাক্ত করে বন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads