• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৪
ads
রাজবাড়ীতে ঘরের ভেতর দাদি-নাতনির গলাকাটা লাশ

রাজবাড়ীতে ঘরের ভেতর দাদি-নাতনির গলাকাটা লাশ

সংগৃহীত ছবি

অপরাধ

রাজবাড়ীতে ঘরের ভেতর দাদি-নাতনির গলাকাটা লাশ

  • রাজবাড়ী প্রতিনিধি
  • প্রকাশিত ০৪ আগস্ট ২০১৮

রাজবাড়ীতে দাদি ও শিশু নাতনিকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন দাদি শাহেদা বেগম (৫০) ও শিশু লামিয়া আক্তার (৬)। জেলা সদরের পশ্চিম মূলঘর গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে স্থানীয়রা লাশ দেখে পুলিশে খরব দেয়।

নিহত দাদি শাহেদা বেগম জেলা সদরের পশ্চিম মূলঘরের ২ নম্বর ওয়ার্ডের রডমিস্ত্রি শাহজাহান মিয়ার স্ত্রী ও শিশু লামিয়া শাহজাহানের ছেলে ভ্যানচালক শাহিদুল মিয়ার মেয়ে। বর্তমানে শাহজাহান মিয়া ও ছেলে শাহিদুল মিয়া ঢাকায় কর্মরত বলে জানা গেছে।

নিহত শাহেদা বেগমের দেবর শফিক মিয়া জানান, গত তিন দিন ধরে ভাবি শাহেদা বেগম ও শিশু লামিয়া তাদের ঘরে বসবাস করছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের শেষ বারের মতো দেখা গেছে। শুক্রবার ঘরের মধ্যে বাড়ির অন্য শিশুরা উঁকি দিয়ে দেখে শিশু লামিয়া রক্তাক্ত অবস্থায় বিছানার ওপরে পড়ে আছে। এ দৃশ্য দেখে শিশুরা চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে এবং ঘরের মধ্যে দুজনের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে। পরে পুলিশে খবর দেওয়া হয়।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম ঘটনাস্থলে পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, নিহতদের কে বা কারা গলা কেটে হত্যা করেছে, কেন করেছে তা জানার চেষ্টা চলছে। জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads