• সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৪
ads
সুজন সম্পাদকের বাসায় হামলা

সুশাসনের জন্য নাগরিক (সুজন) সম্পাদক অধ্যাপক বদিউল আলম মজুমদার

সংরক্ষিত ছবি

অপরাধ

সুজন সম্পাদকের বাসায় হামলা

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ০৫ আগস্ট ২০১৮

সুশাসনের জন্য নাগরিক (সুজন) সম্পাদক অধ্যাপক বদিউল আলম মজুমদারের বাসায় হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাত সাড়ে ১১ দিকে মোহাম্মদপুরের ইকবাল রোডে তার বাসায় একদল দুর্বৃত্ত হামলা করে। এ সময় তার বাসায় মার্কিন রাষ্ট্রদূত মার্শিয়া বার্নিকাটের উপস্থিতিতে একটি পারিবারিক অনুষ্ঠান চলছিল।

অধ্যাপক মজুমদার জানান, তার বাসা থেকে বেরিয়ে যাওয়ার সময় বার্নিকাটের গাড়িতেও হামলা করে একদল দুর্বৃত্ত। রাত ১টার দিকে তিনি বলেন, ‘আমার বাসায় মার্কিন রাষ্ট্রদূতের বিদায়ী অনুষ্ঠান ছিল। সেখান থেকে তিনি বেরিয়ে যাওয়ার সময় তার গাড়িতে হামলা হয়। এরপর আমার বাড়িতেও হামলা করে দুর্বৃত্তরা। তারা বাড়ির দরজা-জানালা ভাঙচুর করেছে। ঢিল ছুড়েছে। গেট দিয়ে ঢুকে বাড়িতে হামলা করে।’ তিনি আরো বলেন, ‘হামলার পর আমি পুলিশকে খবর দিই। তাদের একটি দল আসে। তারা এসে আমাদের মোবাইল নম্বর নিয়ে যায়। কিন্তু এখনো কোনো আপডেট আসেনি।’ হামলাকারী কারা- এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমি দেখিনি।’ এ বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর থানার সহকারী ডিউটি অফিসার বায়েজিদ বলেন, ‘এ ঘটনার সম্পর্কে আমার কিছু জানা নেই।’ থানার ওসি জামাল উদ্দিন মীরকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

গোয়েন্দা সূত্রে জানা গেছে, মার্কিন রাষ্ট্রদূত ছাড়াও বদিউল আলম মজুমদারের বাড়িতে ওই সময় ড. কামাল হোসেন, তার স্ত্রী হামিদা হোসেন, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা হাফিজ উদ্দিন আহমেদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। বাংলা ট্রিবিউন

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads