• মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫
ads
নওশাবা আবারও রিমান্ডে

অভিনেত্রী নওশাবা আহমেদকে আরো দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত

ছবি : সংগৃহীত

অপরাধ

নওশাবা আবারও রিমান্ডে

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১০ আগস্ট ২০১৮

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের চলমান আন্দোলনের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে আবারও দুই দিনের রিমান্ডে নেয়ার আবেদন মঞ্জুর করেছেন আদালত। 

চার দিনের রিমান্ড শেষে ১০ আগস্ট ঢাকা মহানগর হাকিম আদালতে তাকে হাজির করে পুলিশ। তাকে দশ দিনের রিমান্ডে নেয়ার আবেদনের শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী।

এর আগে গত ৫ আগস্ট ঢাকা মহানগর হাকিম মাজহারুল হকের আদালতে হাজির করে ঘটনার মূলরহস্য উদঘাটনের জন্য নওশাবাকে সাতদিন রিমান্ডে নেয়ার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার থানার উপ-পরিদর্শক বিকাশ কুমার পাল। শুনানি শেষে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজাহার অনুসারে, ৪ আগস্ট নওশাবা নিজের ফেসবুক লাইভে বলেন, জিগাতলায় আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা করে একজনের চোখ তুলে ফেলা হয়েছে এবং চারজনকে মেরে ফেলা হয়েছে। আপনারা যে যেখানে আছেন কিছু একটা করেন।

তার লাইভ ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। গণমাধ্যমকর্মীরা তার এই তথ্যর উৎস জানতে চাইলে তিনি সঠিক কোনও উত্তর দিতে পারেননি।

এই ঘটনায় ৫ আগস্ট র‌্যাব ১ এর ডিএপি আমিরুল ইসলাম বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ২০০৬ সালের ৫৭(২) ধারায় রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলাটি করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads