• সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৪
ads
শ্যালকের আঘাতে দুলাভাইর মৃত্যু

নিহত কেরামত আলী

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

মামা-ভাগিনার ঝগড়ার জের

শ্যালকের আঘাতে দুলাভাইর মৃত্যু

  • মো. মহিউদ্দিন আল আজাদ
  • প্রকাশিত ২৫ আগস্ট ২০১৮

তুচ্ছ ঘটনায় ঘটনাকে কেন্দ্র করে চাঁদপুরের কচুয়ায় শ্যালকের লাঠির আঘাতে দুলাভাই মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম কেরামত আলী (৪৬)।তিনি সিএনজি পেশায় সিএনজি চালকে।

বুধবার রাত ৬টার দিকে উপজেলার পাচঁধারা-লৈয়ামেহের গ্রামে এ ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের অন্তত ৮জন আহত হয়েছে। আহতরা হচ্ছেন নিহতের স্ত্রী রানু বেগম, প্রতিপক্ষ মোশারফ হোসেন, ইয়াছিন, সুলতান মিয়া ও আমেনা বেগম। ঘটনার খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনা স্থলে পৌছে কেরামত আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরন করে। আহতদের দাউকান্দির (গৌরিপুর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতের স্ত্রী রানু ও ভাই হাসমত আলী জানান, বুধবার সন্ধ্যায় মোশারফ হোসেন তার ভাগিনা আলামিনের সাথে তুচ্ছ ঘটনায় হাতাহাতি হয়। এ সময় কেরামত আলী এগিয়ে আসলে মোশারফ হোসেন, ইয়াছিন, সুলতানসহ কয়েকজন উত্তেজিত হয়ে কেরামত আলীকে দেশীয় লাঠি দিয়ে মাথা ও শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাশ্ববর্তী চান্দিনার গল্লাই হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্য সে মারা যায় বলে তার পরিবরের দাবি।

এ ঘটনায় কচুয়া থানা একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারকে ন্যায় বিচারের আশ্বাস প্রদান করেন এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের নির্দেশ দেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads