• সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৪
ads
টাঙ্গাইলে চলন্ত বাসে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ

প্রতীকী ছবি

অপরাধ

টাঙ্গাইলে চলন্ত বাসে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০১ সেপ্টেম্বর ২০১৮

টাঙ্গাইলে আবারও চলন্ত বাসে গণধর্ষণের ঘটনা ঘটেছে। গেল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় বাসটির চালকের সহকারী নাজমুলকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। তবে বাসের সুপারভাইজার বিশু, চালক আলম ঘটনার পর পলাতক রয়েছে। 

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলাচলকারী একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইল বাসস্ট্যান্ড থেকে ছেড়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় যাওয়ার সময় বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে গণধর্ষণ করেছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু সেতু থানা পুলিশ।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে যাচ্ছিল। রাতে যাত্রী কম থাকায় চলতি পথে ওই তরুণী (২৫) ছাড়া সবাই তাদের গন্তব্যে নেমে যান। এ সুযোগে একা পেয়ে ড্রাইভার, সুপারভাইজার ও হেলপার মিলে মেয়েটিকে ধর্ষণ করেন।

একপর্যায়ে মহাসড়কে টহলরত পুলিশ মেয়েটির চিৎকার শুনে বাসটিকে অনুসরণ করে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে গিয়ে হাতেনাতে হেলপারকে ধরতে সক্ষম হয়। এ সময় চালক আলম ও সুপারভাইজার বিষু পালিয়ে যান। পরে ওই তরুণীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে আনা হয়।

ধর্ষণের শিকার মেয়েটি তার নাম আর বাড়ি কুষ্টিয়া ছাড়া কিছু বলতে পারেননি বলে পুলিশের ধারণা তিনি বুদ্ধিপ্রতিবন্ধী।

এদিকে গ্রেফতারকৃত হেলপার নাজমুল পুলিশি জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। পরে শুক্রবার বিকেলে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন বলে জানিয়েছেন টাঙ্গাইল কোর্ট ইন্সপেক্টর আনোয়ারুল ইসলাম।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads