• মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫
ads
শ্যামপুরের ব্যবসায়ী হত্যায় পুলিশের এএসআই গ্রেফতার

বামে ব্যবসায়ী ইউনুস হাওলাদার এবং ডানে পুলিশের এএসআই

সংগৃহীত ছবি

অপরাধ

শ্যামপুরের ব্যবসায়ী হত্যায় পুলিশের এএসআই গ্রেফতার

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৩ সেপ্টেম্বর ২০১৮

রাজধানীর শ্যামপুরের ব্যবসায়ী ইউনুস হাওলাদার হত্যা মামলায় পুলিশের এক এএসআইকে গ্রেফতার করা হয়েছে। ওই মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই গোলাম মোস্তফা জানান, শনিবার রাতে ঢাকা মহানগর পুলিশের উপকমিশনারের ওয়ারী অফিস থেকে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিন হেফাজতে (রিমান্ড) নেওয়ার আবেদন করে রোববার তাকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার নূর আলম পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পদে রাজধানীর শ্যামপুর থানায় কর্মরত ছিলেন। এর আগে এ মামলায় তার সংশ্লিষ্টতার তথ্য উঠে এলে কর্মস্থল থেকে তাকে প্রত্যাহার করা হয়েছিল।

এসআই মোস্তফা বলেন, গত ২৫ জুন দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকা থেকে রাজধানীর শ্যামপুরের ব্যবসায়ী বৃদ্ধ ইউনুস হওলাদারের লাশ উদ্ধার করে পুলিশ। ওই রাতেই নিহতের ছেলে আতিকুজ্জামান অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

তিনি বলেন, এরপর এ খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইউনুস হাওলাদারের বাড়ির ভাড়াটে ওহিদ সুমন (২৭) এবং যাত্রবাড়ীর বাসিন্দা শামীমকে (৪০) গ্রেফতার করে পুলিশ। পরে খুনের দায় স্বীকার করে সুমন ঢাকার আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিলে এ হত্যাকাণ্ডে পুলিশ সদস্য নূর আলমের জড়িত থাকার বিষয়টি উঠে আসে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads