• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫
ads
চট্টগ্রামে ‘ট্র্যাপে’ ফেলে দুই কিশোরীকে ধর্ষণ, আটক ৬

‘ট্র্যাপে’ ফেলে দুই কিশোরীকে ধর্ষণ

প্রতীকী ছবি

অপরাধ

চট্টগ্রামে ‘ট্র্যাপে’ ফেলে দুই কিশোরীকে ধর্ষণ, আটক ৬

  • চট্টগ্রাম ব্যুরো
  • প্রকাশিত ২৫ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রামে দুই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয়জনকে আটক করেছে পুলিশ। রোববার রাতে নগরীর নিউমার্কেট মোড়ের জলসা মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়। এর আগে একই দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মার্কেটের নবম তলার ছাদে নিয়ে ওই দুই কিশোরীকে আট যুবক ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। গ্রেফতারকৃতরা হলো ফারুক, ডালিম, সেলিম, বাবলু, কবির ও জাহাঙ্গীর।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, রোববার সন্ধ্যার পর জলসা মার্কেটের ছাদে ধর্ষণের শিকার দুই তরুণী ওই মার্কেটে থাকা একটি কাপড় কারখানার শ্রমিক। ঘটনার দিন ওই কারখানার এক নারী শ্রমিকের মোবাইল হারিয়ে যায়। ধর্ষিত দুই নারী শ্রমিককে মোবাইল চুরির অপবাদ দেওয়া হয়। এ সময় এনাম নামে এক যুবক দেড় হাজার টাকা ক্ষতিপূরণ নির্ধারণ করে দেয়। এ টাকা দিতে না পারলে হাত-পা ভেঙে র্যাবের হাতে তুলে দেওয়ার হুমকি দেওয়া হয়। দুই অভিযুক্ত নারীর ওই টাকা পরিশোধের ক্ষমতা ছিল না। এনাম এ টাকা পরিশোধের দায়িত্ব নেয়। বিনিময়ে তাদের সঙ্গ দেওয়ার কথা বলে। একপ্রকার জিম্মি থাকা ওই দুই নারীকে এনাম জোরপূর্বক ধর্ষণ করে। পরে একে একে তার সঙ্গে রুবেল, ফারুক, ডালিম, সেলিম, বাবলু, কবির ও জাহাঙ্গীর দুই নারীকে পালাক্রমে ধর্ষণ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা স্বীকার করেছে।

তিনি আরো জানান, অভিযুক্তদের গ্রেফতারের পর মামলা দায়ের করা হয়। তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। এদের মধ্যে জাহাঙ্গীর জলসা মার্কেটের ইলেকট্রিক মিস্ত্রির কাজ করে। বাকিরা নিউমার্কেট এলাকার হকার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads