• মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫
ads
ফের চাঁদাবাজির মামলা জাফরুল্লাহর বিরুদ্ধে

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী

সংগৃহীত ছবি

অপরাধ

ফের চাঁদাবাজির মামলা জাফরুল্লাহর বিরুদ্ধে

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২০ অক্টোবর ২০১৮

আশুলিয়ায় আরেকটি চাঁদাবাজির মামলা হয়েছে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে। মো. হাসান ইমাম নামে এক ব্যক্তি শুক্রবার সন্ধ্যায় এক কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে ওই মামলা করেন। আশুলিয়া থানার ওসি রিজাউল হক বিষয়টি নিশ্চিত করেছেন। জাফরুল্লাহর সঙ্গে গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম শিশির এবং আওলাদ হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও ৩০ জনকে এ মামলায় আসামি করা হয়েছে।

এজাহারে বলা হয়েছে, আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ঘোড়াপীর মাজার এলাকায় হাসান ইমামের তিন বিঘা জমি দখলের জন্য বেশ কিছুদিন ধরে পাঁয়তারা করে আসছিল জাফরুল্লাহ চৌধুরীর লোকজন। গত ১৩ অক্টোবর হাসান ইমাম ওই জমিতে গেলে জাফরুল্লাহর লোকজন তার কাছে এক কোটি টাকা চাঁদা দাবি করেন এবং গণস্বাস্থ্য কেন্দ্রের লোকজন ওই জমিতে থাকা মালিকানার সাইনবোর্ড ভাংচুর করে বলে অভিযোগ করা হয়েছে মামলায়। এক প্রশ্নের জবাবে আশুলিয়া থানার ওসি বলেন, ‘এখানে সরকার বা অন্য কোনো চাপ নেই। স্বাভাবিকভাবে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে মামলা হচ্ছে।’

সময় টিভির এক আলোচনা অনুষ্ঠানে সেনাপ্রধানকে নিয়ে মন্তব্যের জন্য গত দুই সপ্তাহ ধরেই আলোচনা চলছে বিএনপি সমর্থক পেশাজীবী নেতা হিসেবে পরিচিত জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে। ওই বক্তব্যের জন্য ইতোমধ্যে ঢাকায় তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা হয়েছে। এছাড়া মোহাম্মদ আলী নামে মানিকগঞ্জের এক ব্যক্তি গত সপ্তাহে ঢাকার আশুলিয়া থানায় লুটপাট, ভাংচুর, জমি দখল ও কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে মামলা করেন। ওই মামলাতেও গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার এবং গণস্বাস্থ্যের শিশিরসহ চারজনকে আসামি করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads