• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭
গাজীপুরে দিনদুপুরে শ্রমিক লীগ নেতাকে হত্যা

গাজীপুর ম্যাপ

অপরাধ

গাজীপুরে দিনদুপুরে শ্রমিক লীগ নেতাকে হত্যা

দুই হাত কেটে বিচ্ছিন্ন

  • শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২৫ অক্টোবর ২০১৮

গাজীপুরের শ্রীপুরে দিনদুপুরে দুই হাত কেটে বিচ্ছিন্ন করে শ্রমিক লীগ নেতা ফারুক হোসেনকে (২৬) হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় কড়ইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ফারুক হোসেন শ্রীপুর পৌর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক। তার বাড়ি একই পৌরসভার কড়ইতলা এলাকার হাফিজুর রহমানের ছেলে।

নিহতের চাচা শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান জানান, ফারুক কেওয়া পশ্চিম খণ্ড এলাকার গোল্ডলিফ সিগারেটের বিক্রয় প্রতিনিধির গুদামে শ্রমিকের কাজ করতেন।

সকাল সাড়ে ৯টার দিকে কারখানার উদ্দেশে বাসা থেকে বের হন ফারুক। পরে স্থানীয় সুমন, বাবুল ও তার ৮-১০ জন সহযোগী মাওনা-বারতোপা সড়কের মসজিদ মোড়ে ফারুকের পথরোধ করে। এ সময় কয়েকজন তাকে জোর করে পিকআপে উঠিয়ে কড়ইতলা বাজারে নিয়ে জনসমুক্ষে লোহার রড, চাপাতি, দা ও ছুরি দিয়ে কুপিয়ে শরীর থেকে দুই হাত বিচ্ছিন্ন করে ফেলে।

খবর পেয়ে স্বজনরা ফারুক হোসেনের দুই হাত পলিথিন ব্যাগে ভরে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনিয়া মাসনাজ জানান, নিহতের দুই হাত ব্যাগে ভরে তাকেসহ তার বাবা হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, ঘটনাস্থলে দুজন উপপরিদর্শককে (এসআই) পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads