• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

পুলিশের গাড়িতে আগুন দেওয়া দুই যুবক শনাক্ত

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সংঘর্ষ চলাকালে পুলিশের দুটি গাড়িতে আগুন দেওয়া হয়

ছবি : সংগৃহীত

অপরাধ

পুলিশের গাড়িতে আগুন দেওয়া দুই যুবক শনাক্ত

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৫ নভেম্বর ২০১৮

গতকাল রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ চলাকালে পুলিশের দুটি গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় তাদের পরিচয় খুঁজতে একাধিক টিম মাঠে নেমে ঘটনার সঙ্গে জড়িত দু’জনকে শনাক্ত করতে সক্ষম হয়েছে বলে দাবি করেছে পুলিশ। তারা ছাত্রদলের সদস্য বলে দাবি করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে ডিএমপির মতিঝিল বিভাগের মতিঝিল জোনের সহকারী কমিশনার মিশু বিশ্বাস গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সহকারী কমিশনার বলেন, আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি, পুলিশের গাড়িতে যে যুবক আগুন দিয়েছে তার নাম শাহজালাল খন্দকার। তিনি পল্টন থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য। একই ঘটনার সময় পুলিশের গাড়ির ওপর যে যুবককে লাফাতে দেখা গেছে, তিনিও ছাত্রদলের পল্টন কমিটির সদস্য।

তবে তার নাম প্রকাশ করেননি মিশু। ওই দুজনকে এখনও গ্রেফতার করা যায়নি বলেও জানান তিনি।

এদিকে, পল্টন থানার ওসি মাহমুদুল হক জানান, নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি সমর্থকদের সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া, পুলিশের ওপর হামলা এবং গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় ৩টি মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি কেন্দ্র করে সড়কে বিএনপি নেতাকর্মীরা ভিড় করছিলেন। এতে সড়কে যান চলাচল ব্যাহত হচ্ছিল। পুলিশ সড়ক খালি করার চেষ্টা করছিল। এ থেকেই ধাওয়া-পাল্টা ধাওয়ার সূত্রপাত। এ ঘটনায় পুলিশের গাড়িতে আগুন দেয় বিএনপি কর্মীরা। এসময় বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads