• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

বগুড়ায় আ.লীগ নেতাকে গলা কেটে হত্যা

বগুড়া ম্যাপ

অপরাধ

বগুড়ায় আ.লীগ নেতাকে গলা কেটে হত্যা

যুবলীগ নেতাসহ আটক ২

  • বগুড়া প্রতিনিধি
  • প্রকাশিত ১৮ নভেম্বর ২০১৮

বগুড়ার আদমদীঘির চাঁপাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নজরুল ইসলামকে (৫০) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার স্থানীয় একটি ধানক্ষেতে তার মৃতদেহ পাওয়া গেছে। নজরুল ইসলাম মন্দিরপুকুর গ্রামের সখিন উদ্দীন সরদারের ছেলে। পুলিশ এ ঘটনায় চাঁপাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীনুল ইসলাম (শাহীন) ও কাহালুর রবিউল ইসলামকে আটক করেছে।

জানা গেছে, নজরুল ইসলাম শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে চাঁপাপুর বাজারে যান। এরপর রাতে বাড়ি ফেরেননি। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। গতকাল শনিবার সকালে বাড়ির পূর্বপাশে মন্দিরপুকুর মাঠে ধানক্ষেতের মধ্যে গলা কাটা মৃত লাশ দেখতে পান স্থানীয়রা। পরে আদমদীঘি থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। 

আদমদীঘি-দুপচাঁচিয়ার (সার্কেল) এএসপি আলমগীর হোসেন ও ওসি মনিরুল ইসলাম মনির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি মনিরুল ইসলাম মনির জানান, জিজ্ঞাসাবাদের জন্য শাহীন ও রবিউলকে আটক করা হয়েছে। তবে নজরুল ইসলাম একজন মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে থানায় দুটি মাদক মামলা রয়েছে। ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, রাজনৈতিক প্রতিহিংসা অথবা মাদক ব্যবসার জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত করার পর হত্যারহস্য উদঘাটন করা সম্ভব হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads