• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬
ads
নোয়াখালীতে ফের গণধর্ষণ আটক ১

নোয়াখালীতে ফের গণধর্ষণ আটক ১

প্রতীকী ছবি

অপরাধ

নোয়াখালীতে ফের গণধর্ষণ আটক ১

  • নোয়াখালী প্রতিনিধি
  • প্রকাশিত ২০ জানুয়ারি ২০১৯

নোয়াখালীর কবিরহাট উপজেলায় তিন সন্তানের জননী এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। জেলার সুবর্ণচর উপজেলার গণধর্ষণের ঘটনার রেশ না কাটতেই গত শুক্রবার রাতে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল শনিবার জাকির হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক জাকির উপজেলার

নোয়াখালীতে  জিয়ানগর বাজারের মুদি ব্যবসায়ী ও স্থানীয় যুবলীগের কর্মী বলে জানিয়েছেন ধানসিঁড়ি ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মোনাফ। তিনি জানান, গত শুক্রবার রাতে ৫-৬ জন সিঁধ কেটে ঘরে ঢুকে তিন সন্তানসহ ওই নারীকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা স্বর্ণালঙ্কার লুটে নেয়। পরে ওই নারীকে ৪ জন পালাক্রমে ধর্ষণ করে। এ সময় জাকিরকে চিনতে পারেন ওই নারী। চেয়ারম্যান জানান, নির্যাতিতা ওই নারীর স্বামী বর্তমানে জেলে। এই সুযোগে এই ঘটনা ঘটানো হয়েছে।

কবিরহাট থানার ওসি মির্জা হাসান জানান, গতকাল দুপুর ১২টার দিকে তারা প্রথমে ধানসিঁড়ি ইউনিয়নের চেয়ারম্যানের কাছ থেকে ঘটনাটি জানতে পারেন। পরে দুপুর ১টার দিকে নির্যাতিতা নারী থানায় এসে জাকিরসহ ৪-৫ জনকে আসামি করে মামলা করেন। মামলার পর শারীরিক পরীক্ষার জন্য ওই নারীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নোয়াখালী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসান জানান, আটক জাকিরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads