• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫
ads
এবার বিরামপুরে তরুণীকে গণধর্ষণ

এবার বিরামপুরে তরুণীকে গণধর্ষণ

ছবি : সংরক্ষিত ছবি

অপরাধ

এবার বিরামপুরে তরুণীকে গণধর্ষণ

  • বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২০ জানুয়ারি ২০১৯

দিনাজপুরের বিরামপুরে এক তরুণী (২২) গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গত শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। গতকাল শনিবার এ ঘটনায় পাঁচজনের নামে মামলার পর বিকালে একজনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে ফিরোজ হোসেন (২৬) নামে ওই যুবক ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা শিকার করেছে বলে পুলিশ জানিয়েছে।

বিরামপুর থানায় ভুক্তভোগী ওই তরুণী বলেন, ‘জ্ঞান ফেরার পর দেখি আমার হাত বাঁধা। পরে আমি কোনোরকমে তরুণীকে গণধর্ষণ বাঁধন খুলে নানা বাড়িতে যাই।’ তিনি জানান, গতকাল (শুক্রবার) বিকালে নিজ বাড়ি থেকে হেঁটে নানির বাড়িতে যাচ্ছিলেন। পথে সন্ধ্যার দিকে অভিযুক্ত পাঁচজন তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ভুক্তভোগী তরুণী ঢাকায় একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করেন। ওই তরুণীর বাবা এই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, গ্রেফতার ফিরোজ হোসেন নিজেসহ পাঁচজন ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

বিরামপুর সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মিথুন সরকার বলেন, এই ঘটনায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন। বাকি চার আসামিকে গ্রেফতারের অভিযান চলছে। উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য ওই তরুণীকে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads