• রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
কুমিল্লায় অপহরণের ১৬ ঘণ্টা পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

অপরাধ

কুমিল্লায় অপহরণের ১৬ ঘণ্টা পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

  • কুমিল্লা জেলা প্রতিনিধি
  • প্রকাশিত ১৮ ফেব্রুয়ারি ২০১৯

কুমিল্লার সদর দক্ষিন উপজেলার কোটবাড়ির গন্ধমতি থেকে অপহরণের ১৬ ঘণ্টা পর এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে লাশটি বালু চাপা দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়।

কোটবাড়ির পুলিশ ফাঁড়ির এসআই আনোয়ার হোসেন জানান, কোটবাড়ির পার্শ্ববর্তী শালমান পুর গ্রামের মো. আবু মুছার ছেলে আলি আব্বাস তৌহিদ রোববার রাতে তার ভগ্নিপতি ইছমাইলের গন্ধমতি বাসা হতে বের হবার পর অপহৃত হয়। রাতে বাসায় না ফেরায় তাকে চারদিকে খোঁজা হয়। সকালে কোটবাড়ি পুলিশ ফাঁড়িতে এ ব্যপারে একটি জিডি করলে পুলিশ তদন্তে নামে। সকালে টেলিফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করলে টাকা পাঠানোর জন্য অপহরকারীদের কাছে বিকাশ নাম্বার চাওয়া হয়। অপহরণকারীরা কুমিল্লা শহরের সাত্তারখান কমপ্লেক্সে এসে টাকা দিতে বলে।

বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ সাত্তার খানের পার্কিং এলাকায় অপু নামের এক অপহরণকারীকে কৌশলে আটক করে। তার স্বীকারোক্তিতে পুলিশ কুমিল্লা রেল স্টেশনের আজমিরী হোটেলের ম্যানেজার মাজহারুল ইসলামকেও আটক করা হয়। মাজহারুল অপরহণের পর তৌহিদকে হত্যা করে গন্ধমতি বালুর মাঠে পুঁতে রাখার কথা স্বীকার করে।

পুলিশ সোমবার দুপুরে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে সদর দক্ষিণ থানায় মামলা হয়েছে।  

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads