• সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
কুমিল্লায় অপহৃত কিশোরী ৩৭ দিন পর চট্টগ্রামে উদ্ধার, গ্রেফতার চার

কুমিল্লা থেকে অপহৃত কিশোরী ৩৭ দিন পর চট্রগ্রাম হতে উদ্ধার চার অপহরণকারী গ্রেফতার

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

কুমিল্লায় অপহৃত কিশোরী ৩৭ দিন পর চট্টগ্রামে উদ্ধার, গ্রেফতার চার

  • খায়রুল আহসান মানিক, কুমিল্লা জেলা প্রতিনিধি
  • প্রকাশিত ১৪ মার্চ ২০১৯

কুমিল্লার লাকসাম থেকে অষ্টম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে অপহরণের ৩৭ দিন পর চট্টগ্রাম হতে উদ্ধার করেছে র‌্যাব। এসময় চার অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান কুমিল্লাস্থ র‌্যাব-১১ সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার শেখ বিল্লাল হোসেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে- ফেনী জেলা সদরের নোয়াবাদ গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে এয়াকুব আলী মিন্টু ওরফে মিলন, তার স্ত্রী জেসমিন, বগুড়ার আদমদীঘি থানার চাটমোহর গ্রামের আফজ মন্ডলের মেয়ে আফরোজা আক্তার আশা ওরফে সুমি ও মৌলভীবাজারের কুলাউড়া থানার মুনসুরপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে মো. আবদুল মোমিন।

অপহরণকারীরা ওই কিশোরীকে কৌশলে গত ৫ ফেব্রুয়ারি অপহরণ করে চট্টগ্রামের হালিশহর এলাকার একটি বাড়িতে আটকে রেখে বিভিন্ন মোবাইল থেকে তার পরিবারের নিকট মুক্তিপণ দাবি করে আসছিল। পরে তারা ওই কিশোরীকে শারিরীকভাবে নির্যাতন করে এবং ইয়াবা সেবন করিয়ে জোরপূর্বক অনৈতিক কাজে বাধ্য করে। এ বিষয়ে অভিযোগ পাওয়ার পর র‌্যাব মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে অপহরণকারী চক্রের আস্তানায় অভিযান পরিচালনা করে চক্রের চার সদস্যকে গ্রেফতার করে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads