• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫
ads
নরসিংদীতে বিদেশি রিভলবার ও ১২০ রাউন্ড গুলিসহ গ্রেফতার ৬

ছবি: বাংলাদেশের খবর

অপরাধ

নরসিংদীতে বিদেশি রিভলবার ও ১২০ রাউন্ড গুলিসহ গ্রেফতার ৬

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ২৫ এপ্রিল ২০১৯

নরসিংদীর শহরের সাটিরপাড়া ও শিববাগ এলাকায় রাতভর অভিযান চালিয়ে নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী শফিক বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আনিসসহ ৬ সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে দুইটি বিদেশি রিভলবার, ৭৮ রাউন্ড রিভলবারের গুলি, ৪২ রাউন্ড শটগানের গুলিসহ একটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল ও একটি চাকু উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার বিকালে নরসিংদী প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান র‌্যাব ১১’র অধিনায়ক লেফেটেন্যান্ট কর্নেল কাজী শামশের উদ্দিন।

গ্রেফতারকৃতরা হলেন- শহরের সাটিরপাড়া এলাকার আনিসুল হক (৩৮) ও রাজু ভৌমিক (৩০), করিমপুর গ্রামের পাপন মিয়া (২২), রাঙ্গামাটি এলাকার ফজলে রাব্বি (২৬), কাউরিয়াপাড়া এলাকার মো. রাব্বি (২৬) ও শিলমান্দি গ্রামের মাসুদ মিয়া (২৬)।

র‌্যাব ১১’র অধিনায়ক লেঃ কর্ণেল কাজী শামশের উদ্দিন বলেন, গত ২৬ মার্চ নরসিংদীর শীর্ষ সন্ত্রসী শফিকুল ইসলাম শফিক র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়। তার মৃত্যুর পর তার সেকেন্ড ইন কমান্ড আনিসের নেতৃত্বে জমিদখল, চাঁদাবাজী, ডাকাতি সহ নানা ধরণের সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল তার অনুসারীরা। এমন খবরের ভিত্তিতেই গতকাল বুধবার রাতভর শহরের দুটি এলাকায় অভিযান চালিয়ে শফিক বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আনিস ও তার সহযোগী রাজু ভৌমিক, পাপন, ফজলে রাব্বি, মাসুদ ও রাব্বিকে অস্ত্র ও বিপুল পরিমান গুলি সহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে হত্যা,চাঁদাবাজী ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads