• মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
অশ্লীল ভিডিও ছড়ানোয় বগুড়ার শেরপুরে তিন যুবক গ্রেফতার

প্রতীকী ছবি

অপরাধ

অশ্লীল ভিডিও ছড়ানোয় বগুড়ার শেরপুরে তিন যুবক গ্রেফতার

  • শেরপুর (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত ১১ মে ২০১৯

বগুড়ার শেরপুরে জামুর এলাকায় কৌশলে ছাত্রীর অশ্লীল ভিডিও ধারন করে মোবাইল ম্যাসেঞ্জারে ভাইরাল করার অভিযোগে গত শুক্রবার রাতে ডিজিটাল আইনে মামলায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- মো. নাইম হোসেন (১৬), মো. রাশেদ খান (২০) ও মো. শাহ আলম (১৬)।

জানা যায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের দক্ষিন জামুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে নাইম হোসেন একই ইউনিয়নের এক ছাত্রীকে বিভিন্ন সময় কু-প্রস্তাবসহ বিরক্ত করে আসছিল। এদিকে দক্ষিণ জামুর গ্রামের মো. জাহাঙ্গীর আলমের ছেলে শাহ আলম বেশ কয়েকদিন আগে ওই ছাত্রীর সাথে নিজের আপত্তিকর ছবি মোবাইল ফোনে উঠায়। সেই ছবি কৌশলে শাহ আলম, নাইম, রাশেদ খান ও মনির খান বিভিন্ন জনের ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠিয়ে ভাইরাল করে। এমনকি ওই ছাত্রীর দুলাভাই এনামুল হকের ফেসবুক আইডিতে পাঠিয়ে দিয়ে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। এরই প্রেক্ষিতে গত শুক্রবার রাতে ছাত্রীর বাবা বাদি হয়ে শেরপুর থানায় ৪ জনকে আসামী করে একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পরে শেরপুর থানা পুলিশের এসআই তন্ময় অভিযান চালিয়ে নাইম হোসেন, রাশেদ খান ও শাহ আলমকে তাদের গ্রাম থেকে গ্রেফতার করে তাদেরকে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবীর বলেন, আটককৃতদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads