• বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৫
ads
বগুড়ায় খালার হাতে ভাগ্নি খুন!

বগুড়ায় জমি নিয়ে বিরোধে নিহতের ঘটনায় আটকৃত ৪ জন

ছবি : বাংলাদেশের খবর

অপরাধ

জমি নিয়ে বিরোধ

বগুড়ায় খালার হাতে ভাগ্নি খুন!

  • বগুড়া প্রতিনিধি
  • প্রকাশিত ২১ মে ২০১৯

বগুড়ায় জমিজমা বিরোধের জের ধরে খালার লাঠির আঘাতে ভাগ্নি নাসিমা খাতুন (২৬) খুন হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৪ জনকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২১ মে) বেলা ২টার দিকে জেলার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের তাতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নাসিমা খাতুন ওই গ্রামের মালয়শিয়া প্রবাসী মো. জাহাঙ্গীর আলমের স্ত্রী।

আটককৃতরা হলেন, নিহত নাসিমার খালা আব্দুল খালেকের স্ত্রী আঞ্জুয়ারা (৪০), ছেলে রাজু আহম্মেদ (২২), মেয়ে খালেদা খাতুন(১৫) ও রাজু আহম্মেদের স্ত্রী সানজিদা খাতুন (১৮)।

শেরপুর থানা পুলিশের এস আই পুতুল মোহন্ত ও স্থানীয়রা জানান, উপজেলার মির্জাপুর ইউনয়িনের তাতলা গ্রামের কহির ফকিরের মেয়ে আঞ্জুয়ারার সাথে বড় বোন আজেনা বেগমের বাড়ির ২ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ২১ মে মঙ্গলবার সকালে টয়লেট ব্যবহারকে কেন্দ্র করে দুই বোনের মধ্যে বিবাদ হয়। এতে আঞ্জুয়ারা ক্ষোভ নিয়ন্ত্রন করতে না পেরে দুপুর ২ টার দিকে বোন আজেনা খাতুনকে ডেকে ছেলে রাজু আহম্মেদ, মেয়ে খালেদা খাতুন ও ছেলের বউ সানজিদা খাতুনকে সাথে নিয়ে তাকে লাঠি দিয়ে এলোপাথারি মারধর শুরু করে। এসময় মায়ের চিৎকারে আজেনা বেগমের মেয়ে মালয়শিয়া প্রবাসী মো. জাহাঙ্গীর আলমের স্ত্রী নাসিমা খাতুন এগিয়ে আসলে তাকেও লাঠি দিয়ে পেটালে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এদিকে এ ঘটনায় পরপরই স্থানীয়রা ওই চারজনকে আটক করে গাছের সাথে বেঁধে থানা পুলিশে খবর দিলে পুলিশ চারজনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, ঘটনাস্থলে গিয়ে ৪ জনকে আটক করে থানায় নিয়ে এসেছি। তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads